1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
জয়পুরহাটে মিনফুজুর, দুলাল ও মোকছেদ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

জয়পুরহাটে মিনফুজুর, দুলাল ও মোকছেদ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪

নিরেন দাস

জয়পুরহাট প্রতিনিধি,

দেশের প্রথম ধাপে অনুষ্ঠিত জয়পুরহাটের কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর এই তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল পাওয়া গেছে। এতে কালাইয়ে মিনফুজুর, ক্ষেতলালে দুলাল ও আক্কেলপুরে মোকছেদ নির্বাচিত হয়েছেন।

গত বুধবার (৮ মে) রাত সাড়ে ৭ টায় ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম।

কালাই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন মোটরসাইকেল মার্কায় ৪২ হাজার ৪৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আনারস মার্কার তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল পেয়েছেন ৩০ হাজার ৯৪৩ ভোট।

ক্ষেতলাল উপজেলায় ক্ষেতলাল পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার দোয়াত কলম মার্কায় ৩০ হাজার ৪০০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম তালুকদার মার্কায় পেয়েছেন ২২ হাজার ৯০০ ভোট।

আক্কেলপুর উপজেলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোকসেদ আলী মন্ডল মোটরসাইকেল মার্কায় ১৯ হাজার ৫৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কার্স পার্টির সরদার নুরুন্নবী আরিফ আনারস মার্কায় পেয়েছেন ৩ হাজার ১৮৮ ভোট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার