1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মোটরসাইকেলের জন্য খুন হয় কলেজ ছাত্র দীপ্ত - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

মোটরসাইকেলের জন্য খুন হয় কলেজ ছাত্র দীপ্ত

  • প্রকাশিত: রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

নড়াইল সদরের কলেজছাত্র দীপ্ত সাহার (২২) নির্মম হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটন করেছে পুলিশ। একইসঙ্গে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে নড়াইল জেলা পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে আটক করেছে পিবিআই।
শনিবার রাতে এবং পরদিন ও রোববার ভোরে অভিযান চালিয়ে একই এলাকার পাশের গোপালপুর গ্রামের তিন যুবককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পিবিআই। আটককৃতরা হলেন, সুমন সরকার (৩০), সজিব সরকার (২২) ও আকাশ রায় (২১)।

পিবিআই যশোর অঞ্চলের পরিদর্শক শামীম মুশা জানান, আটককৃতদের বিরুদ্ধে হত্যা মামলা প্রস্তুত হচ্ছে। আদালতে জবানবন্দি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে অভিযান চালিয়ে দীপ্ত সাহার ছিনতাই হওয়া মোটরসাইকেলটি কালিয়া উপজেলার কলাবাড়িয়া বিলাহোরের কলাইক্ষেত থেকে উদ্ধার করেছে জেলা পুলিশ।

নড়াইল এসপি সাদিরা খাতুন বলেন, কলেজছাত্রের নির্মম হত্যাকাণ্ডের পর আমাদের প্রথম কাজ ছিল হত্যার কারণ শনাক্ত করা। জেলা পুলিশের টিম এবং পিবিআই অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে এবং হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, যে তারাই মোটরসাইকেলের জন্য এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এর আগে, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে হোগলা ডাঙ্গা এলাকায় নামযজ্ঞের মেলা দেখার উদ্দেশে নিজের ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হন দ্বীপ্ত। রাত হয়ে গেলে ও সে আর বাড়িতে না ফেরায় দীপ্তর বাবা অনুমান করেন কোনো বন্ধু বা বোনের বাড়িতে গেছে সে। শনিবার সকাল ১১টার দিকে দীপ্তর বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে ঘেরে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে হাত-পা বাঁধা অবস্থায় ঘেরের কিনারা থেকে তার মরদেহটি উদ্ধার করে। দীপ্তর গলায় ফাঁসের দাগ ছিল। এ সময় তার পকেটে ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার