1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বরগুনায় ২৫ পিন হেরোইনসহ নারী মাদককারবারি আটক - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

বরগুনায় ২৫ পিন হেরোইনসহ নারী মাদককারবারি আটক

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

বরগুনা প্রতিনিধি,

বরগুনার আমতলী থেকে জেসমিন নামে এক নারী মাদক কারবারিকে হেরোইনসহ আটক করেছে ডিবি পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি বশিরুল আলম।

মঙ্গলবার (১৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে আমতলীর সদর ইউনিয়নের লোচা (দক্ষিণ আমতলী) এলাকায় তার স্বামীর বাড়ি থেকে তাকে আটক করে বলে জানিয়েছে ডিবি। জেসমিন লোচা এলাকার জনৈক রাসেলের স্ত্রী।

বরগুনা ডিবি পুলিশ কার্যালয় সূত্রে জানা গেছে, আটক মাদক কারবারি জেসমিন ও তার স্বামী রাসেল দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিলেন। এই দম্পতির বিরুদ্ধে রয়েছে একাধিক মাদক মামলা।

গোপনে জেসমিন ও রাসেলের মাদক কারবারের কথা জানতে পেরে ডিবি ওসি বশিরুল আলম, এসআই জ্ঞান কুমার ও এসআই বশিরের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল রাসেলের বাড়িতে অভিযান চালিয়ে স্ত্রী জেসমিনকে আটক করে ও স্বামী রাসেল পালিয়ে যায়। এ সময় জেসমিনের দখলে থাকা ২৫ পিন হেরোইন (ওজন সাত গ্রাম) উদ্ধার করে ডিবি। পরে জেসমিনকে আটক করে বরগুনা ডিবি কার্যালয়ে নিয়ে যান।

বরগুনা ডিবি পুলিশের ওসি বশিরুল আলম বলেন, গোপনে জানতে পেরে অভিযান চালিয়ে জেসমিনকে আটক করি। এ সময় জেসমিনের কাছ থেকে ২৫ পিন হেরোইন উদ্ধার করা হয়। যার ওজন সাত গ্রাম। যার বাজার মূল্য আনুমানিক ৭০ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার