1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পরিবহন থেকে চাঁদা তোলার সময় ২১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

পরিবহন থেকে চাঁদা তোলার সময় ২১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব

  • প্রকাশিত: বুধবার, ১৫ মে, ২০২৪

জয়পুরহাট প্রতিনিধি,

রাজশাহীর তিনটি উপজেলা থেকে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা তোলার সময় ২১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। রোববার (১২ মে) দুপুরে বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদা তোলার রশিদও জব্দ করা হয়েছে।

সোমবার সিপিসি- র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাগমারার দুলাল মন্ডল (৪৫), নাঈম শাহ (৩১), তোফাজ্জল খাঁ (৪০), আলমগীর (৩৬), মিঠু শেখ (২৭), আসাদ হাসান (৩৪), বাবু (৪৪), সজিব ইসলাম (২১), আমিরুল হক (৩৩)। পুঠিয়ার আলামিন (২১), বিলাস উদ্দিন (২০), নাহিদুল ইসলাম (২০), খলিলুর রহমান ওরফে সুজন (৫৭), ওয়াহাব আলী (৩২)। দুর্গাপুরের হিরু চন্দ্র পাল (৬০), আবদুল মজিদ (৬৫), মালেক উদ্দিন (৩২), মহসিন আলী (৪২), আাবু জাফর (৪২), খোকন (২৫)। এছাড়াও পবার আবু হেনা বাদলকে (৪৩) গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চাঁদা আদায় রশিদ বই ৮টি, টালী খাতা ২টি, আদায়কৃত নগদ ৬ হাজার ১১৯ টাকা উদ্ধার কে ছে র‍্যাব। আসামীদের বিরুদ্ধে বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া থানায় চাঁদাবাজি মামলা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‍্যাব আরও জানাই, এমন ভাবে কেউ যদি চাঁদাবাজী সাথেসাথে আমাদের কল জানাবেন আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিবো এবং তথ্য দাতার নাম পরিচয় গোপন রাখা হবে বলেও র‍্যাব জানাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার