1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ভালোবাসার টানে বাংলাদেশি যুবকের ঘরে ফিলিপাইনের তরুণী - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

ভালোবাসার টানে বাংলাদেশি যুবকের ঘরে ফিলিপাইনের তরুণী

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি,

ভিন্ন ধর্ম ও ভিন্ন দেশ, তারপরও ভালোবাসার টানে বাংলাদেশি যুবক আকাশ মিয়ার ঘরে এসেছেন ফিলিপাইনের জনালিন নামে এক তরুণী। নিজের নাম ও ধর্ম পরিবর্তন করে সংসার পেতেছেন ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের গকুলনগর গ্রামের আকাশের সঙ্গে।

আকাশ মিয়া কালবেলাকে বলেন, ছয় বছর আগে মালয়েশিয়ায় যাই। সেখানে একটি কোম্পানিতে কাজ করার সময় একটি প্রাইভেট ক্লিনিকের নার্স খ্রিষ্টান ধর্মাবলম্বী জনালিন নামে এক ফিলিপাইন তরুণীর সঙ্গে পরিচয় হয়। সেই পরিচয় থেকে ভালোবাসায় পরিণত হয় আমাদের সম্পর্ক। পরে আমরা সেখানে বিয়ে করি। বিয়ের তিনবছর পর বিদেশি স্ত্রীকে সঙ্গে শুক্রবার (১০ মে) বাংলাদেশে এসেছি।

তিনি বলেন, স্বরুপপুর ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয়দের পরামর্শে দেশের আইন ও সামাজিক দায়বদ্ধতা এড়াতে দুজন শনিবার (১১ মে) কাজি অফিসে বাংলাদেশের মুসলিম বিবাহ আইন অনুযায়ী তাকে ৭৫ হাজার টাকা কাবিনে বিয়ে করেছি।

জনালিন জানান, খ্রিষ্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে জনালিন নাম পরিবর্তন করে বর্তমানে ইশরাত জাহান নাম নিয়ে আকাশ মিয়ার সঙ্গে সংসার করছি।

ভিনদেশীয় ফিলিপাইন নাগরিক পুত্রবধু পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন আকাশ মিয়ার পরিবারের সদস্যরা। অপরদিকে উৎসুক গ্রামবাসী বিদেশি নববধূকে দেখতে ভিড় করছে তাদের বাড়িতে। বিষয়টি ঘিরে এলাকায় বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার