1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পর্নোগ্রাফির মামলায় রিমান্ডে পুলিশ সদস্য - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

পর্নোগ্রাফির মামলায় রিমান্ডে পুলিশ সদস্য

  • প্রকাশিত: সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

নগরের চান্দঁগাঁও থানায় নারী নির্যাতন ও পর্নোগ্রাফি আইনে করা মামলায় পুলিশ সদস্য রুবেল মিয়াকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাদ্দাম হোসেনের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. অলি উল্লাহ আদালত রুবেল মিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

রুবেল মিয়া নেত্রকোনা জেলার সদর থানার ছেওপুর এলাকার আব্দুল মালেকের ছেলে।

তিনি কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। গত ১৯ ফেব্রুয়ারি রুবেল মিয়াকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, নারী নির্যাতন ও পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেপ্তার রুবেল মিয়ার ৫ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আদালত সূত্রে জানা যায়, মামলার বাদী একজন পুলিশ সদস্য। তিনি পুলিশের সিআইডিতে কম্পিউটার শাখায় কর্মরত আছেন। ভিকটিম বিবাহিত এবং তার স্বামীও পুলিশ সদস্য। মূলত আসামি রুবেল মিয়ার সঙ্গে পরকীয়ার সম্পর্ক থেকে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। নগরের চান্দগাঁও থানা এলাকার একটি আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে।
এ সময় রুবেল গোপনে ভিকটিমের আপত্তিকর ভিডিও ও ছবি তুলে রাখে। পরে এসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ‘ব্ল্যাকমেইল’করা শুরু করেন। এ ঘটনায় রুবেল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১) ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ সালের ৮(১) ৮ (২) আইনে মামলা করা হয়। এ মামলা রুবেল মিয়াকে গ্রেপ্তার করে নগরের চান্দগাঁও থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার