1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড

  • প্রকাশিত: রবিবার, ১৯ মে, ২০২৪

বরগুনা প্রতিনিধি,

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘণেল দায়ে চেয়ারম্যান প্রার্থী মোঃ রেজবি উল কবির জোমাদ্দারের সমর্থক নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু মিয়াকে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। রবিবার সন্ধায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত তাকে এ অর্থদন্ড করেছেন।

জানাগেছে, আগামী ৫ জুন চতুর্থ ধাপে তালতলী উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে আচরন বিধি লঙ্ঘণ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোঃ রেজবি উল কবির জোমাদ্দারের সমর্থক তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু মিয়া পাচ শতাধিক মানুষ নিয়ে নলবুনিয়া গ্রামে শোডাউন করছিল। এতে আচরণ বিধি লঙ্ঘণের দায়ে তালতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত তাকে অর্থদন্ড করেছেন।

স্থানীয়রা বলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ রেজবি উল কবির জোমাদ্দারের নেতাকর্মীরা আচরণ বিধির তোয়াক্কা না করে বিভিন্ন এলাকায় আচরণ বিধি লঙ্ঘন করে সভা সমাবেশ করে আসছে। এরই ধারাবাহিকতায় নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দারের সমর্থক কামরুজ্জামান বাচ্চু মিয়া পাঁচ শতাধিক মানুষ নিয়ে নলবুনিয়া গ্রামে শোডাউন করছিল। এতে মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত ঘটনাস্থলে গিয়ে শোডাউন দেখতে পায়। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত চেয়ারম্যান বাচ্চুকে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত বলেন, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণের দায়ে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা অর্থদন্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু মিয়াকে পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। তিনি আরো বলেন, কোন প্রার্থী বা তাদের সমর্থকরা আচরণ বিধি লঙ্ঘন করলে কাউকে ছাড় দেয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার