1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা : হতাহতের সংখ্যা -১০ - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা : হতাহতের সংখ্যা -১০

  • প্রকাশিত: সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সেলিম উল্লাহ বাদশা নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় মাইক্রোবাসের আরো নয় যাত্রী গুরুতর আহত হয়েছেন।
র‌োববার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কা‌শিয়া‌নী উপ‌জেলার ধূসর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম উল্লাহ বাদশা কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালামাছড়া গ্রামের নুরুল আমিনের ছেলে। আহতরা হলেন- নূর কাদের, তাসমিন আক্তার, নিজাম আহমেদ, ওলী আহমেদ, সেনোয়ারা, জোসনা, শাহানা, সালাউদ্দিন করিম, নাসির উদ্দিন ও আব্দুল্লাহ। তারা সবাই মহেশখালী উপজেলার কালামাছড়া এলাকার বাসিন্দা।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ওসি শরিফুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী পর্যটকবাহী একটি মাইক্রোবাস ধূসর ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে মাইক্রোবাসে থাকা ১৬ যাত্রীর মধ্যে নূর কাদের ঘটনাস্থলে নিহত হন এবং নয় যাত্রী গুরুতর আহত হন। আহতদের কাশিয়ানী উপজেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই একই এলাকার বাসিন্দা।

তিনি আরো জানান, হতাহতরা নিজ এলাকা থেকে মাইক্রোবাসযোগে সিলেট ভ্রমণ শেষ করে ঢাকা হয়ে বাগেরহাটের সুন্দরবন ভ্রমণে যাচ্ছিলেন। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি পুলিশ উদ্ধার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার