1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পাথরঘাটা ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী ফারুক - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

পাথরঘাটা ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী ফারুক

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদক,

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, বরগুনার পাথরঘাটায় টেকসই বেরিবাঁধ নির্মাণ করা হবে। যাতে স্থায়ীভাবে নদী ভাঙ্গন রোধ করা যায়। তবে এর আগে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বেরীবাঁধে দ্রুত জিও ব্যাগের মাধ্যমে বেড়ীবাঁধ মেরামত করা হবে। এ সময় পানি সম্পদ প্রতিমন্ত্রী স্থানীয় মানুষের উদ্দেশ্য তিনি বলেন যারা নদীর পাড়ে বসবাস করছেন তারা ওইসব এলাকায় বেশি করে গাছ লাগাবেন এতে বেরিবাঁধ রক্ষা পাবে।

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বরগুনার পাথরঘাটার বেড়ীবাঁধ পরিদর্শন শেষে এ কথা বলেন। এ সময় পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের সঙ্গে ছিলেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা, বরগুনা-১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু, বরগুনা জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম, পুলিশ সুপার আব্দুস ছালাম, বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক মো. জাবির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও চরদুয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল ও কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান পল্টু প্রমূখ।

এর আগে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক হেলিকপ্টার যোগে ঢাকা থেকে পাথরঘাটা কেএম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে অবতরণ করেন। পরে পরিদর্শন শেষে বরগুন-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার বাসভবনে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক প্রেস ব্রিফিং করেন। পরে দুপুরে খাবার শেষে হেলিকপ্টার যোগে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার