1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ভোট কেন্দ্র গরুর দখলে! হাস্যরসের সৃষ্টি - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

ভোট কেন্দ্র গরুর দখলে! হাস্যরসের সৃষ্টি

  • প্রকাশিত: বুধবার, ৫ জুন, ২০২৪

বরগুনা প্রতিনিধি,

তালতলী উপজেলার উত্তর পচাঁকোড়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র গরুর দখলে নিয়েছে। এতে সাধারণ ভোটারদের মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার দুপুরে।

জানাগেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচন বুধবার সকাল ৮ টায় শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হয়। এ নির্বাচন দুপুর ১২টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে চলে। দুপুর ১২ টার পরে ভোটার উপস্থিতি কমে যায়। ওই ফাঁকে উত্তর পচাঁকোড়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র গরুর দখলে নিয়েছে। ওই কেন্দ্র বিকেল সাড়ে তিনটা পর্যন্ত গরুর দখলে ছিল। এতে ভোট কেন্দ্রের পরিবেশ দুষিত হয়ে যায়। ভোটাররা গরুর পাল ডিঙ্গিয়ে ভোট কেন্দ্রের ভেতরে প্রবেশ দিতে হয়েছে। দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যরা তা দেখেও গরু তারায়নি। ভোট কেন্দ্র গরুর দখলে থাকায় উপস্থিত ভোটারদের মধ্য হাস্যরসের সৃষ্টি হয়েছে এবং অনেক ভোটার বিব্রত হয়েছেন।

ভোটার শাহিনুর বলেন, দুপুরের পরে ভোট দিতে এসে দেখি কোন ভোটার লাইনে নেই। ভোট কেন্দ্রের মধ্যে কতগুলো গরু। পরে গরুর পাল ডিঙ্গিয়ে ভোট দিতে হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক ভোটার বলেন, কেন্দ্রে ভোটার না আসায় গরু এসে দখলে নিয়েছে। ওই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা দুই হাজার চার’শ ৫৫ জন। ভোট দিয়েছেন এক হাজার তিন’শ ৮৮ ভোটার।

ওই ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও সোনালী ব্যাংক পিএলসি তালতলী শাখার অফিসার (ক্যাশ) মোঃ ফিরোজ মিয়া বলেন, ভোট কেন্দ্রের মধ্যে গরু প্রবেশ করা সমুচিন হয়নি। যারা দায়িত্ব পালন করেছে তাদের অবহেলায় এমন হয়েছে। তিনি আরো বলেন বিষয়টি দেখতেও দৃষ্টি কটু।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা বলেন, ভোট কেন্দ্রে একদম গরু প্রবেশ ঠিক হয়নি। আমি খোজ খবর নিয়ে এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার