1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
আনন্দ মিছিলে দুই পক্ষের সংঘর্ষ ও গুলিতে নিহত ১ - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

আনন্দ মিছিলে দুই পক্ষের সংঘর্ষ ও গুলিতে নিহত ১

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি,

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী শাহাদাৎ হোসেন শোভনকে বিজয়ী দাবি করে বের করা মিছিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। এতে আয়াশ রহমান এজাজ নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন।

বুধবার (৫ জুন) সন্ধ্যায় পৌর এলাকার কলেজপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন সংঘর্ষে একজনের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

নিহত আয়াশ রহমান এজাজ শহরের কলেজপাড়ার আমিনুল ইসলামের ছেলে। তিনি ছাত্রলীগের কর্মী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের প্রার্থী শাহাদাৎ হোসেন শোভনের পক্ষে কলেজপাড়ায় দুটি নির্বাচনী ক্যাম্প বসানো হয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। আজ ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহাদাৎ হোসেন শোভনকে বিজয়ী দাবি করে এক পক্ষ আনন্দ মিছিল বের করে। পরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি জালাল হোসেন ওরফে খোকার নেতৃত্বে কয়েকটি মোটরসাইকেলে একটি দল এসে আনন্দ মিছিলস্থলে পৌঁছায়। তখন মোটরসাইকেল আরোহীদের একজন আনন্দ মিছিল লক্ষ্য করে গুলি ছোড়েন। এ সময় মিছিলে থাকা আয়াশ আহমেদ ইজাজ গুলিবিদ্ধ হন। পরে তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এ ব্যাপার চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন শোভন গণমাধ্যমে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেনি। তাদের মধ্যে আগে থেকেই ঝামেলা ছিল। তবে তারা আনারস প্রতীকের সমর্থক ছিলেন।

ওসি মো. আসলাম হোসেন বলেন, এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। তবে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে৷

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার