1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
নরসিংদীতে অবৈধ অস্ত্র ও গুলিসহ আটক এক যুবক - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

নরসিংদীতে অবৈধ অস্ত্র ও গুলিসহ আটক এক যুবক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

নরসিংদী প্রতিনিধি,

নরসিংদীতে অবৈধ অস্ত্র ও ১৬ রাউন্ড গুলিসহ যুবককে গ্রেপ্তার করেছে রায়পুরা থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রায়পুরা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

গ্রেপ্তারকৃত হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৫ জুন) বেলা পৌনে ২ টায় রায়পুরা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানার উপপরিদর্শক মো. রাকিবুল ইসলামের সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভিতরে যাত্রী বেশে অবস্থায় তাকে আটক করা হয়। এ সময় তার নিকট হতে ব্যাগের ভেতর থাকা অত্যাধুনিক স্বয়ংক্রিয় অস্ত্র একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিনসহ ১ টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড ও ১০ হাজার ২০ টাকা নগদ অর্থ উদ্ধার করা হয়। এছাড়া, উদ্ধারকৃত মালামালসহ সংশ্লিষ্ট বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। আটককৃত আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। রায়পুরা থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু পূর্বক পুলিশ পাহারায় আদালতে প্রেরণ করা হবে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন পলাশ বলেন, সে বড় কোন নাশকতার উদ্দ্যেশ্যে নেত্রকোনা থেকে অস্ত্র বহন করে ঢাকার পথে ছিল বলে ধারণা করছি। তার অস্ত্র বহনের কারণ জানতে ও অধিকতর তদন্তের স্বার্থে আমরা আদালতে তার রিমান্ড আবেদন করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার