1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে বকেয়া বেতনের দাবি - দৈনিক প্রথম প্রহর
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করে বকেয়া বেতনের দাবি

  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদক,

বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ এলাকার টোটাল ফ্যাশন লিমিটেডের পোশাক শ্রমিকরা। এতে মহাসড়কে ৪ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়। দুপুর ১টায় পুলিশ তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেন।

মঙ্গলবার (১১ জুন) দুপুর সোয়া ১২টার দিকে নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ এলাকার চট্টগ্রামমুখী লেনে শ্রমিকরা অবরোধ করেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক।

আন্দোলনরত শ্রমিকরা জানান, গত এক মাস ধরে তাদের বেতন আটকে আছে। মালিকপক্ষ এই মাসের শুরুতেই বেতন দেবে বলে জানালেও এখনো তা দেয়নি। বেতন না পাওয়ার কারণে শ্রমিকদের ঈদ পালন করা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে। আগামী দুই একদিনের মধ্যে বকেয়া বেতন পরিশোধ করার দাবি জানান তাঁর।

নারায়ণগঞ্জ বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, তিনি মালিকপক্ষের সঙ্গে কথা বলেছেন। তারা বলেছেন আগামী একদিনের মধ্যেই শ্রমিকদের বেতন পরিশোধ করে দেবেন।

এর আগে শ্রমিকদের অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মালিবাগ এলাকা থেকে সোনারগাঁয়ের চৈত্রী গার্মেন্ট এলাকা পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার