1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বরগুনায় রূপান্তর আস্থা প্রকল্পের পরামর্শ সভা অনুষ্ঠিত - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

বরগুনায় রূপান্তর আস্থা প্রকল্পের পরামর্শ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

খাইরুল ইসলাম মুন্না

বেতাগী (বরগুনা) প্রতিনিধি,

বরগুনায় রূপান্তর আস্থা প্রকল্পের আয়োজনে সরকারি কর্মকর্তা এবং অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে যুব ফোরাম ও নাগরিক প্লাটফর্মের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১ টায় বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সুবর্ণজয়ন্তী সম্মেলন কক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

জেলা নাগরিক প্লাটফর্মের আহবায়ক চিত্তরঞ্জন শীল এর
সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহা: রফিকুল ইসলাম।

জেলা নাগরিক প্লাটফর্ম সদস্য মনির হোসেন কামাল সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শুভ্রা দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুস চন্দ্র দে, উপপরিচালক সমাজসেবা মো: সহিদুল ইসলাম, উপপরিচালক যুব উন্নয়ন মো:শাখাওয়াত হোসেন, সহকারি কমিশনার ও নির্বাহি মেজিস্ট্রেট জাহিদুর রহমান, এনডিসি আবদুল্লাহ আল মামুন,এনজিও ফোরাম এর সভাপতি আব্দুল মোতালেব মৃধা, প্রেসক্লাব এর সভাপতি গোলাম মোস্তফা কাদের, সাধারন সম্পাদক মোঃ জাফর হোসেন হাওলাদার, আস্থা প্রকল্প ও উদ্দেশ্য বর্ননা করেন রূপান্তর আস্থা প্রকল্পের সমন্বয়কারী রাবেয়া বসরী, আস্থা প্রকল্পের জেলার সমন্বয়কারী মো: খলিলুর রহমান ও ফিল্ড অফিসার কোহিনুর বেগম।

সভায় কর্মসূচির কি- নোট পেপার উপস্থাপন করেন যুব সদস্য মো: ইমরান হোসেন ও জেবিন মীম। সভায় উপস্থিত বক্তারা একটি সংবেনশীল সমাজ গঠনের জন্য সাম্পরদায়িক সহিংসতা প্রতিরোধে যুবদের সম্পৃক্ততা বাড়াতে সহযোগিতামূলক কার্যক্রমের কৌশল তৈরিতে বিভিন্ন মতামত প্রদান করেন। দল-মত নির্বিশেষে জাতীয় যুব নীতি ২০১৭ বাস্তবায়ন এবং যুবদের বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত করে দক্ষতা বৃদ্ধি করার আহ্বান জানান।

সভায় অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার ৬ টি উপজেলার যুব ফোরামের সদস্যবৃন্দ, নাগরিক প্লাটফর্মের সদস্যবৃন্দ, সাংবাদিক ,নারী নেত্রী ও এনজিও প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার