1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বরগুনায় নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে সংলাপ অনুষ্ঠিত - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

বরগুনায় নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে সংলাপ অনুষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ১৫ জুন, ২০২৪

খাইরুল ইসলাম মুন্না
বরগুনা থেকে,

রূপান্তর আস্থা প্রকল্পের আয়োজনে নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে যুব ফোরাম ও নাগরিক প্লাটফর্ম এর সংলাপ অনুষ্ঠিত হয়। শনিবার (১৫ই জুন) সকাল ১১ টার সময় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে সংলাপ অনুষ্ঠিত হয়।

নাগরিক প্লাটফর্মের সিনিয়র সদস্য হাসানুর রহমান ঝন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা ০১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু এমপি।

জেলা নাগরিক প্লাটফর্ম সদস্য মনির হোসেন কামাল সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বরগুনা পৌরসভার মেয়র কামরুল আহসান মহারাজ, বরগুনা সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন মোল্লা, আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান, বেতাগী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নিপু রানী দাস, বামনা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন্নাহার নাজু, তালতী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার সাথী, পাথরঘাটা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন্নাহার পাপড়ি, বরগুনা সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী আক্তার নিপা বরগুনা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা কাদের ও সাধারণ সম্পাদক জাফর হাওলাদার প্রমুখ।

সভায় আস্থা প্রকল্প ও উদ্দেশ্য বর্ননা করেন রূপান্তর আস্থা প্রকল্পের সমন্বয়কারী রাবেয়া বসরী। কর্মসূচির কি- নোট পেপার উপস্থাপন করেন যুব সদস্য মো: ইমরান হোসেন ও জেবিন মীম।

বক্তারা স্থানীয় জনগোষ্ঠীর দাবী উপস্থাপন এবং সহিংসতা প্রতিরোধ এবং সুশাসনের চর্চার প্রতিশ্রতি দেন। রাজনৈতিক নেতারা যুব ফোরাম ও নাগরিক প্লাটফর্ম এর সদস্যদের প্রশ্নের উত্তর দেন এবং সহিংসতা প্রতিরোধ এবং অহিংস সমাজ গঠনের অঙ্গীকার করেন সভায় দল-মত নির্বিশেষে জাতীয় যুব নীতি ২০১৭ বাস্তবায়ন এবং যুবদের বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত করে দক্ষতা বৃদ্ধি করার আহ্বান জানান।

সভায় অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার ৬ টি উপজেলার যুব ফোরামের সদস্যবৃন্দ, নাগরিক প্লাটফর্মের সদস্যবৃন্দ, স্ংবাদিক, নারী নেত্রী ও এনজিও প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার