1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বরগুনায় স্কুল ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক দুই - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

বরগুনায় স্কুল ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক দুই

  • প্রকাশিত: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

বরগুনা প্রতিনিধি,

অন্য আট-দশটা দিনের মতো খুব সকালে বাস থেকে নেমে পিঠে স্কুল ব্যাগ নিয়ে সাধারণভাবেই রাস্তায় হাঁটছিলেন দুই যুবক। একনজরে দেখে বোঝার উপায়ই ছিল না তাদের পিঠে ঝুলানো স্কুল ব্যাগে বই নয়, মাদক বহন করছেন তারা।

তবে এসব মাদক কারবারিরা যতই কৌশল অবলম্বন করুক না কেন পুলিশের চোখ ফাঁকি দেওয়া কোনোভাবেই সহজ ছিল না। তাদের চলাফেরার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় একপর্যায়ে তল্লাশি চালানো হয়। এ সময় তাদের পিঠে ঝুলানো স্কুল ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় মিলন মোল্লা (৪০) ও গোলাম রাব্বি (২৫) নামের ওই দুই যুবককে আটক করে ডিবি পুলিশ। ঘটনাটি বরগুনার আমতলী উপজেলার।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৭টার দিকে বরগুনার আমতলী পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের চৌরাস্তা এলাকা থেকে ওই দুই যুবককে আটক করা হয়েছে বলে জানান জেলা ডিবি পুলিশের ওসি বশিরুল আলম।

আটক মিলন মোল্লা বরিশালের রূপাতলী এলাকার মৃত সিকান্দার মোল্লার ছেলে ও আর গোলাম রাব্বি বরিশাল কোতোয়ালি থানার ২৩ নম্বর ওয়ার্ডের তাজকাঠি গ্রামের মৃত আইউব আলীর ছেলে।

বরগুনা ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সূত্রে ডিবি পুলিশের কাছে তথ্য ছিল শুক্রবার সকালে আমতলীতে বড় ধরনের মাদকের চালান পাচার হবে। তথ্য অনুযায়ী বৃহস্পতিবার গভীর রাতে জেলা ডিবি পুলিশের ওসি বশিরুল আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে নামে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ওসি বশির আলম বলেন, শুক্রবার সকালে আমতলী চৌরাস্তা এলাকায় ওই দুই যুবকের গতিবিধি একটু সন্দেহজনক মনে হলে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ডিবি। এ সময় তাদের সঙ্গে থাকা স্কুল ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

তিনি বলেন, উদ্ধার হওয়া গাঁজার বাজার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা। গাঁজাসহ আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার