1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ধর্ষণের পর আত্মহত্যা, অপরাধীদের গ্রেফতার দাবিতে পাথরঘাটায় মানববন্ধন - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

ধর্ষণের পর আত্মহত্যা, অপরাধীদের গ্রেফতার দাবিতে পাথরঘাটায় মানববন্ধন

  • প্রকাশিত: রবিবার, ৭ জুলাই, ২০২৪

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটায় এক স্কুলছাত্রীকে (১৩) লাইব্রেরিতে আটকে ধর্ষণ ও ভিডিও ধারণ করায় ‘আত্মহত্যা’র ঘটনা ঘটে। এ ঘটনায় ১০দিন অতিবাহিত হলেও অপরাধীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপরাধীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়।

রোববার (৭ জুলাই) সকাল ১০টায় পাথরঘাটা শেখ রাসেল স্কয়ার চত্বরে মানববন্ধন করেন, বাংলাদেশ মহিলা পরিষদ, প্রত্যয়, দৃষ্টি মানবকল্যাণ সংস্থা, এনএসএস, সিসিডিবি, সুশীলন, আলতাফ হায়দার ফাউন্ডেশন।

শফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মির্জা শহিদুল ইসলাম খালেদ, অ্যাড. নুরুল ইসলাম, অ্যাড.জাবির হোসেন, কানিজ ফাতিমা বিনা, মুনিরা ইয়াসমিন খুশি, অমল তালুকদার, জাকির হোসেন, ইমাম হোসেন, জাফর ইকবাল, গোলাম মাওলা মিলন, মেয়ের বাবা মোস্তফা প্রমুখ। এ সময় মেয়ের বাবা মোস্তফা কান্নায় ভেঙ্গে পড়েন এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

এর আগে, ২৭ জুন সকাল সাড়ে ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত চরদুয়ানী বাজারের মিনা লাইব্রেরি অ্যান্ড কসমেটিকসের দোকানে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। পরে ২৮ জুন ওই ছাত্রী আত্মহত্যা করলে ৩ জুলাই তাঁর মা লিলি বেগম বাদী হয়ে বরগুনা নারী ও শিশু ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। স্কুলছাত্রী চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং কাঁঠালতলী ইউনিয়নে উত্তর কাঁঠালতলী এলাকার মোস্তফা মিয়ার মেয়ে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার