1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
চট্টগ্রামের ২৭দিন পর মিললো যুবকের কঙ্কাল - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

চট্টগ্রামের ২৭দিন পর মিললো যুবকের কঙ্কাল

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি,

চট্টগ্রামের বাঁশখালীতে নিখোঁজের ২৭ দিন পর সাইফুল আজম ইরফান (২৯) নামে এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার উপজেলার সাধনপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব পাহাড়ি এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় কঙ্কালটি উদ্ধার করা হয়। সাইফুল উপজেলার সাধনপুর ইউনিয়নের মোকামিপাড়া এলাকার আবদুল জলিলের ছেলে।

জানা যায়, গত ১১ জুন দুপুরে জোহরের নামাজ আদায় করতে বাড়ি থেকে বের হন ইরফান। পরে আর তিনি বাড়িতে ফেরেননি। তখন থেকে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। একপর্যায়ে সাইফুলের কোনো খোঁজখবর না পেয়ে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা আবদুল জলিল। ২৭ দিন পর সোমবার বিকেলে স্থানীয়রা সাধনপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব পাহাড়ি এলাকায় ঝুলন্ত কঙ্কাল দেখতে পেয়ে পরিবারকে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে আবদুল জলিল পোশাক দেখে তা ছেলের কঙ্কাল বলে দাবি করেন।

আবদুল জলিলের দাবি, কেউ তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।

রামদাস মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তপন কুমার বাগচী বলেন, আমরা তো এক ঘণ্টা খোঁজাখুঁজি করে কোথাও লাশ বা কঙ্কাল দেখতে পাইনি। তবে ইরফানের পরিবারের একজন জানিয়েছে তাদের ছেলের কাপড়-চোপড় ও গাছে ঝুলন্ত অবস্থায় একটি কঙ্কালের সন্ধান পাওয়া গেছে।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমেদ জানান, সাধনপুর পূর্ব পাহাড়ি এলাকায় এক ব্যক্তির কঙ্কাল দেখার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার