1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মহাত্মাগান্ধী পীস অ্যাওয়ার্ড'২৩ এ ভূষিত হলো চান্দখালী ব্লাড ফাউন্ডেশন - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

মহাত্মাগান্ধী পীস অ্যাওয়ার্ড’২৩ এ ভূষিত হলো চান্দখালী ব্লাড ফাউন্ডেশন

  • প্রকাশিত: বুধবার, ১ মার্চ, ২০২৩

ভারত-বাংলাদেশ সম্প্রীতি উৎসবে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে কলকাতার মাটিতে মহাত্মাগান্ধী পীস অ্যাওয়ার্ড ২০২৩ইং’এ ভূষিত হলো চান্দখালী ব্লাড ফাউন্ডেশন (সিবিএফ) ।

গতকাল ২৮ শে ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৪ টায় কলকাতার রোটারি সদন অডিটোরিয়ামে মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ড ২০২২ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(সিবিএফ) সংগঠনের প্রতিনিধি হিসেবে কলকাতায় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক এনামুল হক নবীন। এ সময় সম্মাননা স্মারক হিসেবে তাকে উত্তরণ পড়িয়ে দিয়েছেন ও অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন স্নেহাশিস সুর,প্রেসিডেন্ট, কলকাতা প্রেস ক্লাব। এ সময় আরো উপস্থিত ছিলেন সায়েম সোবহান আনভির, ভাইস চেয়ারম্যান,বসুন্ধরা গ্রুপ বাংলাদেশ।মমতা ঘোষ,(সাবেক এমপি) বর্তমানে সংখ্যালঘু সম্প্রদায় কমিশনের প্রধান।দীপা দাস,কো-অর্ডিনেটর,সিপিডিআর কলকাতা ভারত।এম গোলাম ফারুক মজনু,সমন্বয়ক বাংলাদেশ,এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট।আরো ভারত, বাংলাদেশ এর স্বনামধন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

এ সময় অতিথীরা বলেন, বাংলাদেশ থেকে করনাকালীন সময়ে সিবিএফ সংগঠন যাত্রা শুরু করেন। এবং যে অগ্রণী ভূমিকা পালন করে এসেছে আমরা তাদের কর্মকান্ড দেখে সত্যিই মুগ্ধ। গ্রামগঞ্জে থেকে সারা বাংলাদেশব্যাপী যে কাজ করা যায়, তার অন্যতম এক নিদর্শন এই সিবিএফ পরিবার। তাদের কাজকে আরো বেগবান করতে ভারত বাংলাদেশ সম্প্রতি উৎসবে মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ডে সম্মাননা দিতে পেরে আমরা ভারতবর্ষ মুগ্ধ।

চান্দখালী ব্লাড ফাউন্ডেশন (CBF) বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে ভারত-বাংলাদেশ উৎসব মহাত্মা গান্ধী পীস অ্যাওয়ার্ড এর আয়োজক কমিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

চান্দখালী ব্লাড ফাউন্ডেশন CBF বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ এ আর বাবু বলেন,এই অর্জন আমাদের মানবিক কাজকে আরো বেগবান করবে।সংগঠনের সকল উপদেষ্টা পরিষদ সদস্য, আজীবন সমন্বয়ক সদস্য পরিষদ, সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য পরিষদ, স্বেচ্ছাসেবক সদস্য পরিষদ, আজীবন রক্তদাতা সদস্য পরিষদ এবং সংগঠনের সকল, শুভাকাঙ্ক্ষী আপনাদের উৎসাহ অনুপ্রেরণা সহযোগিতা এবং অসুস্থ মুমূর্ষ মানুষের দোয়ায়, আমাদের এই অর্জন, আমরা যেন অক্ষুন্ন রাখতে পারি এবং সামনের দিনগুলো আমরা যেন আরো ন্যায় নিষ্ঠার সাথে আর্তমানবতার সেবায় কাজ করতে পারি। দেশবাসী সবাই দোয়া করবেন।

অনুষ্ঠানটি আয়োজন করেছে- এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট ও সাউথ এশিয়া সোস্যাল কালচারাল কাউন্সিল।

সহযোগিতায় ছিল- বসুন্ধরা গ্রুপ,বাংলাদেশ এবং গ্যালাক্সি হেল্পিং হ্যান্ড(রোটারি) কোলকাতা।

বেতাগী (বরগুনা) প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার