1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মামির সঙ্গে পরকীয়া,ও মামাকে হত্যার অভিযোগ - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

মামির সঙ্গে পরকীয়া,ও মামাকে হত্যার অভিযোগ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

শরীয়তপুরের ভেদরগঞ্জের সখিপুরে পরকীয়ার জেরে ভাগনের ছুরিকাঘাতে মামা নিহত হয়েছেন। সখিপুর থানার ডিএম খালি ইউনিয়নের ওহাব ঢালী কান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ভাগনেকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, সখিপুরের ঢালী কান্দি এলাকার রুবেল খাঁনের স্ত্রী শিমুলী আক্তারের সঙ্গে দীর্ঘদিন পরকীয়া সম্পর্ক ছিল রাজিব গাইনের। রুবেল ও রাজিব গাইন সম্পর্কে মামা-ভাগনা। গত ২২ ফেব্রুয়ারি ঐ এলাকায় পরকীয়ার বিষয়টি নিয়ে রুবেল ও রাজিবের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ভাগনে রাজিব তার মামা রুবেলকে ছুরি দিয়ে এলোপাথাড়ি পেটে আঘাত করে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় রুবেলকে স্থানীয়রা উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য রুবেলের লাশ শরীয়তপুর সদর হাসপাতালে আনা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে রুবেলের বাবা হাসু খা পাঁচজনকে আসামি করে সখিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শিমুলী, রাজিব গাইন, রাজিবের বাবা রসুল গাইন, মা সালমা বেগম ও বোন শিরিনা আক্তারকে আসামি করা হয়েছে। মামলার পর ঢালী কান্দি এলাকা থেকে প্রধান আসামি রাজিবকে গ্রেফতার করেছে পুলিশ।

সখিপুর থানার ওসি মো. আসাদুজ্জামান হাওলাদার জানান, রাজিবকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার