1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
দক্ষিণ আফ্রিকায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশী ৪ জনের দাফন সম্পন্ন - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকায় সড়ক দূর্ঘটনায় নিহত বাংলাদেশী ৪ জনের দাফন সম্পন্ন

  • প্রকাশিত: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহত ছয় বাংলাদেশির মধ্যে চারজনের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার সকালে ফেনীতে তাদের নিজ নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। তাদের জানাজার নামাজে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এর আগে, বৃহস্পতিবার বিকেলে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চারজনের লাশ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছায়।

সব আনুষ্ঠানিকতা শেষে স্বজনরা রাত সাড়ে ৮টার পর বিমানবন্দর থেকে চারজনের লাশ গ্রহণ করেন। রাতে গ্রামের বাড়িতে লাশ নিয়ে গেলে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। শুক্রবার সকালে তাদের নিজ নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোরে দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন কেপ প্রদেশের লোকানকায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশি নিহত হন। যাদের লাশ দেশে এসেছে তারা হলেন- ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের শরীয়ত উল্লাহর ছেলে ইসমাইল হোসেন, দাগনভূঞার মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের আব্দুল মান্নান মিলনের ছেলে দ্বীন মোহাম্মদ রাজু, একই উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেওয়াজপুর তমিজ উদ্দিন ভূঁইয়া বাড়ির সিরাজ উল্লাহর ছেলে মোস্তফা কামাল পোপেল, সোনাগাজী উপজেলার চর মজলিশপুর গ্রামের জামাল হোসেনের ছেলে আবুল হোসেন।

এছাড়া আবুল হোসেনের ছেলে নাদিম হোসেন জন্মগতভাবে আফ্রিকার নাগরিক হওয়ায় তার লাশ সেখানে দাফন করা হয়েছে। আর চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া মিলনের লাশ শুক্রবার বিকেলে দেশে পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার