1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মেসিকে খুনের হুমকি,এলোপাতাড়ি ছুড়েছে দূর্বৃত্তরা - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

মেসিকে খুনের হুমকি,এলোপাতাড়ি ছুড়েছে দূর্বৃত্তরা

  • প্রকাশিত: শনিবার, ৪ মার্চ, ২০২৩

লিওনেল মেসির হাত ধরে দীর্ঘ ৩৬ বছর পর কাতার বিশ্বকাপের শিরোপা জিতেছে লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনা। এমন কীর্তির পরও নিজের দেশে প্রাণ নাশের হুমকি পেয়েছেন তিনি। যা নিয়ে মুখ খুলেছেন দেশটির সাবেক রাষ্ট্রপতি মাররিসিও মার্সি।
শনিবার আর্জেন্টিনার সাবেক রাষ্ট্রপতি মাররিসিও মার্সি তার টুইটারে লিখেছেন, এটি আর্জেন্টিনার জন্য খুবই ভয়ানক একটি খবর। তারা আপনাকে বলতে চেয়েছে যে আপনি মাদক পাচারকারীর বিরুদ্ধে লড়াইয়ে টিকে থাকতে পারবেন না।

এরপর তিনি লেখেন, সেই সঙ্গে এটি সরকার ও সান্তা ফে-র জন্য একটি সতর্কবাণী। তাই এই সমস্যার মূল উৎপাটনে আপনাকে মাদকের বিরুদ্ধে চূড়ান্তভাবে লড়াই করতে হবে। লিও, আন্তোনেল্লা ও তাদের পরিবারের জন্য সবসময় আমার সমর্থন থাকবে।

এর আগেই বৃহস্পতিবার রাত ৩টায় লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর বাবার বাড়ির মালিকানাধীন রোজারিওতে অবস্থিত একটি সুপারমার্কেটে এলোপাতাড়ি গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। এর সঙ্গে মেসিকেও মৃত্যুর হুমকি দিয়ে একটি বার্তা দিয়েছে তারা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘কাদেনা-৩’ মারফত জানা যায়, গুলি করার সময় মার্কেট বন্ধ ছিল। তাই বাইরে থেকে স্টিলের দরজায় গুলি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় দুজন আততায়ী।

চলে যাওয়ার আগে রাস্তায় একটি কাগজ ফেলে যায় তারা। সেই কাগজেই লেখা ছিল, ‘মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না।’

এই ঘটনায় মেসির পরিবার আতঙ্কিত। রোজারিওর মেয়রও এই ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন।

তিনি এক বিবৃতিতে জানান, ‘এই ঘটনায় মারাত্মক প্রতিক্রিয়া হচ্ছে আমার। যে বা যারা এই কাজ করেছে তারা বিশ্বাসঘাতক। মেসির উপর আক্রমণের চেয়ে সারা বিশ্বে কোন খবর বেশি গুরুত্বপূর্ণ? আমি মেসির পরিবারের সঙ্গে কথা বলেছি। তারা সবাই আতঙ্কিত।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার