1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
একমাত্র শেখ হাসিনার আছে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা: শেখ পরশ - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

একমাত্র শেখ হাসিনার আছে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা: শেখ পরশ

  • প্রকাশিত: শনিবার, ৪ মার্চ, ২০২৩

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার আছে। জনপ্রিয়তার কারণে তার প্রতি এ দেশের জনগণের আকর্ষণও অনেক বেড়েছে। আগামী নির্বাচনেও জনগণের ভোটে তিনিই বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকবেন।
শনিবার রাজবাড়ীর শহিদ খুশি রেলওয়ে মাঠে জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান বলেন, কিশোর গ্যাং ও কিছু সহজ সরল তরুণদের মিথ্যা আশ্বাস ও বিভিন্ন লোভ দেখাচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শিগগিরই তার প্রতারণার সত্যতা বেরিয়ে আসবে। তখন নিজ দলের নেতারাই তাকে লাঞ্ছিত করবেন।

তিনি আরো বলেন, বিএনপি সন্ত্রাসী সংগঠন- এটা বহুবার প্রমাণিত হয়েছে। তারেক জিয়ার নাম এসেছিল মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসীর তালিকায়। আন্তর্জাতিক মানি লন্ডারিং মামলাতেও তিনি দুর্নীতির বরপুত্র এবং সারাবিশ্বে কুখ্যাত। এছাড়া ১০ ট্রাক অস্ত্র মামলা, ২১ আগস্টের গ্রেনেড হামলা ও দুর্নীতির কারণে দেশ-বিদেশে তার ব্যাপক দুর্নাম আছে। অথচ এই কুখ্যাত সন্ত্রাসী ও তার দুর্নীতিতে চ্যাম্পিয়ন দল বিএনপি এখন আমাদের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করার চেষ্টায় আছে।

এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার