1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
রেললাইনে দাঁড়িয়ে মোবাইলে আলাপ, ট্রেনের ধাক্কায় মৃত্যু - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন

রেললাইনে দাঁড়িয়ে মোবাইলে আলাপ, ট্রেনের ধাক্কায় মৃত্যু

  • প্রকাশিত: রবিবার, ৫ মার্চ, ২০২৩

রাজধানীর মালিবাগের গুলবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় মো. শাহাবুদ্দিন (৬৫) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাত সাড়ে ৯টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শাহাবুদ্দিনের ভাগ্নে মাহমুদুল হাসান নাফিজ জানান, তার মামা সৌদি প্রবাসী ছিলেন। সেখানে থেকে দেশে খেজুরের ব্যবসা করতেন। ফেব্রুয়ারি মাসে দেশে আসেন তিনি। উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোডে নিজেদের বাসায় থাকতেন।

দুর্ঘটনার ব্যাপারে নাফিজ জানান, শনিবার সকালে মামাকে সঙ্গে নিয়ে নিজেদের প্রাইভেটকারে ব্যবসায়িক কাজে বের হন তারা। রাতে মালিবাগ রেললাইনের পাশে গাড়ি থেকে নেমে এক বন্ধুর সঙ্গে মোবাইলে কথা বলছিলেন মামা। ওই সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় রাস্তায় পড়ে যান তিনি। পরে পথচারীদের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ নিয়ে যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, শাহাবুদ্দিনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

স্বজনরা জানান, শাহাবুদ্দিনের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। ছুটিতে দেশে আসলে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েকে নিয়ে উত্তরার বাসায় থাকেন। চলতি মাসের শেষ দিকে আবার সৌদিতে ফিরে যাওয়ার কথা ছিল তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার