1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
রোজার প্রথমদিনেই কারওয়ান বাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

রোজার প্রথমদিনেই কারওয়ান বাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান

  • প্রকাশিত: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

শুরু হয়েছে পবিত্র রমজান মাস। রোজার প্রথম দিনেই রাজধানীর কারওয়ান বাজারে অভিযানে নেমেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। সকাল সাড়ে ১০টায় এ বাজারের কিচেন মার্কেটে অভিযান শুরু করা হয়।

অভিযানের নেতৃত্বে রয়েছেন অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান আব্দুল জব্বার মণ্ডলসহ বিভিন্ন কর্মকর্তারা।
অভিযানের শুরুতে অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, ‘রমজানে কিছু বিশেষ সবজির দাম বেড়ে যায়। সে বিষয়ে আমরা আজকে তদারকি করব। এছাড়া মুদি সামগ্রী ও মুরগি নির্ধারিত দামে বিক্রি হচ্ছে কিনা সেটি তদারকি করছি। ’

রমজানে সবজির দাম নিয়ে বিক্রেতারা যাতে ভোক্তাদের ঠকাতে না পারে এজন্য দিনভর জাতীয় ভোক্তা অধিদপ্তরের বিভিন্ন টিম অভিযান পরিচালনা করবে বলেও জানান তিনি।

চলতি বছর রোজা শুরুর আগেই রাজধানীর বাজারগুলোতে মুরগির দাম বেড়ে যায়। এ ছাড়া ডিম-চিনির দামও বেড়েছে। বাজারে গরুর মাংস বাড়তি দামে বিক্রি হচ্ছে। কেজি ৭২০ থেকে ৭৫০ টাকা, আর খাসির মাংসের কেজি ১০৫০-১১০০ টাকা। এছাড়া লেবু, শসা, গাজর, বেগুনসহ ইফতার প্রস্তুতের উপকরণের দাম বেড়েছে নতুন করে। উত্তাপ বেড়েছে মাছের বাজারেও।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার