1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বেতাগীতে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধ*র্ষ*নে*র অভিযোগ,থানায় মামলা - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

বেতাগীতে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধ*র্ষ*নে*র অভিযোগ,থানায় মামলা

  • প্রকাশিত: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

বরগুনার বেতাগীতে অপহরণের পর ১৪ বছর বয়েসী এক বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে আটকে রেখে ধ*র্ষ*ণের অভিযোগ উঠেছে।
ফাঁদে ফেলে তাকে অপহরণ ও ধ*র্ষ*ন করা হয়- এমন অভিযোগ এনে শুক্রবার (৩১ মার্চ) দুপুরে ওই শিশুর বাবা শারিরীক প্রতিবন্ধী মো: মকবুল হোসেন বেতাগী থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

মামলায় একমাত্র আসামি করা হয়েছে বেতাগী পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত: মতিউর রহমানের ছেলে ৫০ বছর বয়েসী মুজিবুর রহমান খান। পেশায় তিনি শ্রমিক। এ তথ্য নিশ্চিত করেছেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন।
জানা গেছে, গত ২৯ মার্চ বিকেল ৫টায় শিশুটিকে প্রলোভন দেখিয়ে বেতাগী-–কচুয়া ফেরি ঘাট এলাকায় ডেকে অপহরণ করে অপহরণকারী মুজিবুর রহমান খান বেতাগী পৌরসভার ৯ নং ওয়ার্ডে তার বাড়িতে নিয়ে যায়। ৩২ ঘন্টাা আটক রেখে শিশুটিকে ধ*র্ষ*ন করা হয়েছে এমনই আভিযোগ রয়েছে। গত ৩০ মার্চ মধ্য রাতে তাকে ছেড়ে দেওয়ার পর মধ্যরাতে কাওছার হোসেন নামে এক ব্যক্তি থানায় নিয়ে আসে। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন শিশুটি সহ রাত সারে ১২ টায় ঘটনাস্থলে গিয়ে বাহির থেকে তালাবদ্ধ অপরাধীর ঘর চিহ্নিত করার পর তিনি পেছনের দরজা থেকে প্রবেশ করে শিশুটির পরিধানের জামাকাপড় (আলামত) উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় শিশুর বাবা বেতাগী সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মো: মকবুল হোসেন বেতাগী থানায় একটি ধ*র্ষ*ণ মামলা করে।
বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, আসামী পলাতক থাকায় এখন গ্রেফতার করা সম্ভব হয়নি। প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
বেতাগী (বরগুনা) প্রতিনিধি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার