1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকে ঈদ উপহার দেন এমপি সুলতানা নাদিরা - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকে ঈদ উপহার দেন এমপি সুলতানা নাদিরা

  • প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

পাথরঘাটা বামনা বেতাগীর গণমানুষের নেতা এমপি সুলতানা নাদিরা সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক দের ঈদ উপহার দিয়েছেন।

আজ ১৯ এপ্রিল, ২৭ রমজান রোজ বুধবার সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের ঈদের শুভেচ্ছা জানিয়ে নিজ উদ্যোগে সকলের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন এমপি সুলতানা নাদিরা।

বাংলাদেশের ক্ষমতাশীল রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগকে, ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী, গতিশীল করতে এবং বরগুনা -২ আসনের আওয়ামীলীগের রাজনীতি বৃদ্ধি করতে এই কর্মসূচি গ্রহণ করেন।

সংসদ সদস্য, সুলতানা নাদিরা জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রতীক নিয়ে নৌকাকে বিজয়ী করতে আমি সর্বদা প্রস্তুত। বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমিও কাজ করতে চাই যদি প্রধানমন্ত্রী আমাকে সুযোগ করে দেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের ফলেই বাংলাদেশ দ্রুত সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। তিনি রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষ শান্তিতে আছে।
তাই আগামীতেও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে জননেত্রী দেশরত্ন হাসিনাকে সমর্থন দিয়ে রাষ্ট্রক্ষমতায় পাঠাতে হবে। এমন বার্তা আওয়ামী লীগের নেতাকর্মীদের ও সর্বস্তরের জনগণের কাছে পৌঁছে দেন ৩১৫- আসনের সংসদ সদস্য, সুলতানা।

এমপি সুলতানা নাদিরার ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন তার কনিষ্ঠ কন্যা হাছ্ছানা নাদিরা সবুর।বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির কার্যনির্বাহী সদস্য, আসাদুজ্জামান নাদিম। ।রায়হানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মাঈনুল ইসলাম।কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আলাউদ্দিন পল্টু। বামনা উপজেলা আওয়ামীলীগের ১ নং যুগ্ম-সাধারণ সম্পাদক, রামনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান – নজরুল ইসলাম জোমাদ্দার। পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের , সাধারণ সম্পাদক আহমেদ সুজন।পাথরঘাটা পৌর ছাত্রলীগের সভাপতি, মোঃ শাহাজাদা হাওলাদার সোহাগ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার