1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ঈদের দ্বিতীয় দিনেও কমলাপুর রেলস্টেশনে মানুষের ভিড় - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

ঈদের দ্বিতীয় দিনেও কমলাপুর রেলস্টেশনে মানুষের ভিড়

  • প্রকাশিত: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

ঈদের দ্বিতীয় দিনেও কমলাপুর রেলওয়ে স্টেশনে ঘরমুখো মানুষের ভিড় কমেনি। ছুটি উদযাপনে কেউ একা, কেউ বা সপরিবারে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হচ্ছেন।
রোববার সকালে বেশ কয়েকটা ট্রেন স্টেশন ছেড়েছে। দেওয়ানগঞ্জ অভিমুখী তিস্তা এক্সপ্রেস রোববার সকাল সাড়ে ৭টায় স্টেশন ছেড়েছে। এছাড়া সবগুলো ট্রেনই এখন পর্যন্ত সঠিক সময়ে স্টেশন ছেড়েছে।

এসময় যাত্রীরাও তাদের নিজ আসনে সহজে বসতে পেড়েছেন। ঈদের আগের তুলনায় ভিড় কম থাকায় স্বস্তি প্রকাশ করেন যাত্রীরা।

রোববার ডিজিটাল স্কিনে ট্রেনের প্ল্যাটফর্ম ও শিডিউল দেওয়া সকাল সোয়া ৭টা পর্যন্ত বন্ধ ছিল। এসময় মাইকে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়। পরে অবশ্য যান্ত্রিক ত্রুটি সারানো হয়।

গ্রামের বাড়িতে ঈদ করতে যাওয়া কয়েকজন যাত্রীর সঙ্গে কথা হয়। তারা বলেছেন, ঈদের দুই তিনদিন আগে থেকে ট্রেনে যাত্রীদের অত্যাধিক চাপ থাকে। তাই স্বস্তিতে বাড়ি যাওয়ার জন্য ঈদের পরের দিনকেই বেছে নিয়েছেন।

ঈদের দ্বিতীয় দিনেও কমলাপুরে ঘরমুখো মানুষের ভিড়এবার ঈদযাত্রায় আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় অনলাইন মাধ্যমে গত ৭ এপ্রিল থেকে। ঐদিন বিক্রি হয় ১৭ এপ্রিলের টিকিট। এরপর ৮ এপ্রিল ১৮ এপ্রিলের, ৯ এপ্রিল ১৯ এপ্রিলের, ১০ এপ্রিল ২০ এপ্রিলের এবং ১১ এপ্রিল ২১ এপ্রিলের টিকিট বিক্রি হয়।

একইভাবে ঈদের ফিরতি যাত্রার টিকিট বিক্রি শুরু হয়েছে গত ১৫ এপ্রিল থেকে। ফিরতি যাত্রার টিকিট বিক্রি শুরুর প্রথম দিন অর্থাৎ ১৫ এপ্রিল বিক্রি হয়েছে ২৫ এপ্রিলের টিকিট।

গত ১৬ এপ্রিল বিক্রি হয় ২৬ এপ্রিলের, ১৭ এপ্রিল ২৭ এপ্রিলের, ১৮ এপ্রিল ২৮ এপ্রিলের, ১৯ এপ্রিল ২৯ এপ্রিলের এবং ২০ এপ্রিল বিক্রি করা হয় ৩০ এপ্রিলের টিকিট। প্রতিদিন আন্তঃনগর ট্রেনে টিকিট ও স্ট্যান্ডিং টিকিট মিলে প্রায় ৬০ হাজারের অধিক যাত্রী ঢাকা ছাড়ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার