1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বিদ্রোহী থেকে আমি আরেকবার পরীক্ষা দিতে প্রস্তুত: সাবেক মেয়র জাহাঙ্গীর - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন

বিদ্রোহী থেকে আমি আরেকবার পরীক্ষা দিতে প্রস্তুত: সাবেক মেয়র জাহাঙ্গীর

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মা ও নিজের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাহাঙ্গীর আলম। এসময় তিনি বলেন, আমি আরেকবার পরীক্ষা দিতে প্রস্তুত।

বুধবার (২৬ এপ্রিল) রিটার্নিং অফিসারের কাছ থেকে এ দুটি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। মনোনয়ন সংগ্রহের সময়ে জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে আমি ও আমার মায়ের জন্য মনোনয়নপত্র তুলেছি।

আমি আরেকবার পরীক্ষা দিতে প্রস্তুত।
তিনি বলেন, নির্বাচনে সাধারণ জনগণকে যে ওয়াদা দিয়েছিলাম, তিন বছরের মধ্যে আমাকে বরখাস্ত করে প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে। বাকি কাজ শেষ করতে আমি এ চ্যালেঞ্জ নিতে যাচ্ছি। এছাড়াও আমার মায়ের নামে মনোনয়নপত্র তুলেছি।

গাজীপুর সিটির বরখাস্ত এ মেয়রের কর্মী সমর্থকরা জানান, দলীয় বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে কোনো চাপ এলে বিকল্প হিসেবে তার মাকে নিয়ে মাঠে নামবেন কর্মী সমর্থকরা। সেজন্য তার মা জায়েদা খাতুন প্রয়োজনে নির্বাচনে অংশ নিতে রাজি হয়েছেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন, গণফ্রন্টসহ বিভিন্ন দলের প্রার্থীরা মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে বিএনপির কেউ এখন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেনি।

রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, ২৬ এপ্রিল পর্যন্ত মেয়র পদে ১৩ জন, কাউন্সিলর পদে ৩৪০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার ২৭ এপ্রিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ৩০ এপ্রিল মনোনয়নপত্র বাছাই ৮ মে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ও ৯ মে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ২৫ মে নির্বাচন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার