1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
একাধিক প্রেম নিয়ে যা বললেন পরীমনি - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

একাধিক প্রেম নিয়ে যা বললেন পরীমনি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। সিনেমার কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে বেশ আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী। সম্প্রতি ভারতের কলকাতার আনন্দবাজার অনলাইনের বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন পরীমনি। কলকাতায় গিয়ে নিজ হাতে পুরস্কার গ্রহণ করেন তিনি।

পরীমনিকে ঘিরে আলোচনার শেষ নেই। কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা কখনও আবার একাধিক প্রেম এবং বিয়ে। বিভিন্ন কারণে শিরোনামে উঠে এসেছে পরীমনির নাম। কোনও কিছু নিয়েই রাখঢাক নেই তার। নিজের প্রেম নিয়ে কী বললেন অভিনেত্রী?

আপাতত ছেলে রাজ্য আর স্বামী শরিফুল রাজকে নিয়ে গুছিয়ে নিয়েছেন নিজের সংসার। রাজ্যের জন্মের পর রাজের সঙ্গে তার সমস্যাও নিজের ফেসবুকে লিখেছিলেন অভিনেত্রী। তবে নায়িকার জীবনে রাজই প্রথম পুরুষ নয়। তার আগেও একাধিক পুরুষ এসেছে তার জীবনে। প্রেম হয়েছে, ভেঙেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। হাসতে হাসতে নায়িকার উত্তর, ‘আচ্ছা একটা ব্রেকআপের পর মানুষ কী করে! আর একটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেক আপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদ্‌যাপন করি। সেটাও আবার সবাইকে জানাই। আর কী করব!’

নায়িকা হওয়ার আগেই প্রথম বিয়ে করেছিলেন পরীমনি। দূর সম্পর্কের ভাইকে বিয়ে করেছিলেন তিনি। তার ঠিক দু’বছর পরে ফেরদৌস কবীর সৌরভ নামক এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন তিনি। তার ইচ্ছাতেই নাকি বিনোদন জগতে পা রাখা পরীমনির। তবে সেই সম্পর্ক টেকেনি। ক্যারিয়ারে প্রথম দিকে প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল তার। তবে সেই প্রযোজককে বিয়ে করেননি পরীমনি।

বাংলাদেশের এক সাংবাদিকের সঙ্গেও তার বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। শোনা যায়, তারা নাকি গোপনে বিয়েও করেছিলেন। ২০২১ সালের মার্চ মাসে খুব অল্প দিনের পরিচয়ে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেছিলেন পরীমনি। যে সম্পর্কের আয়ু তিন মাসও ছিল না। তারপর নায়িকার জীবনে আসেন শরিফুল রাজ। আপাতত স্বামী আর ছেলেকে নিয়ে সংসারে মন দিয়েছেন অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার