1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পাথরঘাটায় নাগরিক সেবা নিশ্চিতের দাবিতে মানববন্ধন - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

পাথরঘাটায় নাগরিক সেবা নিশ্চিতের দাবিতে মানববন্ধন

  • প্রকাশিত: শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

বরগুনার পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডসহ পৌরসভার ড্রেনেজ ব্যবস্থা, ঢাকনা, সড়ক নির্মাণ, সড়ক বাতি স্থাপন সহ নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

আজ শুক্রবার (১০ ফেব্রুয়ারি) জুমুয়া নামাজের পর পাথরঘাটা সাব রেজিস্ট্রি অফিস সংলগ্ন পাথরঘাটার-কাকচিড়া সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, পাথরঘাটা উপজেলা যুবলীগের সহ-সভাপতি রেজাউল কবির মিরাজ, পাথরঘাটা উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি মোবারক হোসেন মধু, দলিল লেখক খলিলুর রহমান, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান জসিম, যুবলীগ নেতা জাকির হোসেন খান, অ্যাডভোকেট নুরুল ইসলাম, সুপ্রিম কোর্টের আইনজীবী মনোজ কুমার কীর্তনীয়া, আব্বাস উদ্দিন সহ দুই শতাধিক স্থানীয় নাগরিক উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পাথরঘাটা পৌরসভা ৩০ জানুয়ারি প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে অথচ নাগরিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে পৌর নাগরিকরা। দ্রুত নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতের দাবি করেন তারা।

এর আগে পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম কাকনের উদ্যোগে
জুমুয়া নামাজের পর তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতদের স্মরণে রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়েছে। দোয়া পরিচালনা করেন পাথরঘাটা ২৬ টি জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রাজ্জাক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার