1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
শেখ হাসিনার উন্নয়ন সর্বত্র দৃশ্যমান: ডেপুটি স্পিকার - দৈনিক প্রথম প্রহর
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

শেখ হাসিনার উন্নয়ন সর্বত্র দৃশ্যমান: ডেপুটি স্পিকার

  • প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন শহর থেকে গ্রাম সর্বত্র দৃশ্যমান। কৃষি উৎপাদনে অভূতপূর্ব সাফল্য, উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বাংলাদেশ বিশ্ববাসীর কাছে প্রশংসিত।
শুক্রবার সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে এসব কথা বলেন তিনি।

ডেপুটি স্পিকার বলেন, মাছ, সবজি, ধান ও আম উৎপাদনে বাংলাদেশ বিশ্বের শীর্ষস্থানীয় দেশগুলোর একটি। বর্তমান সরকারের সময়ে গ্রামীণ অর্থনীতির উন্নয়ন কারো অস্বীকার করার সুযোগ নেই। বাংলাদেশের বর্তমান অবস্থায় উন্নত জীবন যাপনের জন্য এখন আর কারো প্রবাসী হওয়ার প্রয়োজন নেই।

ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলহাজ্ব আবু ইউনুচের সভাপতিত্বে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চু, ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইনামুল কবির মাসুদ বক্তব্য রাখেন।

সাঁথিয়া প্রেস ক্লাব ভবনের ২য় তলার নির্মাণকাজের উদ্বোধনকালে মো. শামসুল হক টুকু বলেন, রাষ্ট্রের অন্যান্য অঙ্গের সঙ্গে গণমাধ্যম বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা অব্যাহত রাখা জরুরি। এছাড়া দেশ ও জনগণের পক্ষে সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে।

তিনি আরো বলেন, পাবনার সাঁথিয়া প্রেস ক্লাবটি ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। সাংবাদিকরা প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে স্মার্ট, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখলে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য সহজ হবে। শুধু নতুন ভবন নয় সৃজনশীল ও বস্তুনিষ্ঠ লেখনী, জনগণের সমস্যা তুলে ধরে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হাইয়ের সঞ্চালনায় সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চু বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার