1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বিএনপি নেতাকর্মীর উপর ছাত্রলীগের হামলা ও অফিস ভাংচুরের অভিযোগ - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিএনপি নেতাকর্মীর উপর ছাত্রলীগের হামলা ও অফিস ভাংচুরের অভিযোগ

  • প্রকাশিত: শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

বরগুনার পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় বিএনপি নেতাকর্মী আহত ও দলিয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ করেন পাথরঘাটা পৌর বিএনপি,যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা

আজ শনিবার আনুমানিক সকাল ১১টায় পাথরঘাটা বিএনপি দলিয় কার্যালয়ে এমন ঘটনা ঘটে।

পৌর ছাত্রদলের সদস্য সচিব, মোঃ খাইরুল শরিফ জানান আজ পাথরঘাটা পৌর বিএনপি, যুবদল,ছাত্রদলের নেতৃত্বে তাদের শান্তিপূর্ন কর্মসূচির জন্য নেতাকর্মীরা যখন জড়ো হয় তখন আওয়ামীলীগ ও ছাত্রলীগের পোস্ট ধারি ও না ধারি নেতারা তাদের উপার হামলা করে এবং দলিয় কার্যালয়কে ভাঙচুর করে। এবং বিএনপির যুগ্ম আহবায়ক মাসুম বিল্লাহকে বেদারক মারধর করে। পরবর্তীতে তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, আহমেদ সুজন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে, তার প্রতিউত্তর দেওয়ায় বিএনপির লোকজন আমাদের উপর চড়াও হয় এবং আমাদের উপর ক্ষিপ্ত হয়ে হামলা করে এবং আমরা সেটায় বাঁধা দিয়ে নিজেদের আত্মরক্ষা করি।

পাথরঘাটা পৌর ছাত্রলীগের সভাপতি, শাহাজাদা হাওলাদার সোহাগ জানান, তাদের কর্মসূচিতে আমরা কোনো বাধা দেইনি। কিন্তু প্রধানমন্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করায় ছাত্রলীগ আপোষহীন। আর অফিস ভাঙচুররে বিষয়টা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এটা ছাত্রলীগকে ফাসানোর জন্য নিজেদের দলিয় কার্যালয় বিএনপি অফিস ভাঙচুর করে ছাত্রলীগের সুনামকে নষ্ট করার জন্য মিথ্যা অভিযোগ করেন। এটা একটা ষড়যন্ত্র।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার