1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পাথরঘাটায় মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসীকে হয়রানির, প্রতিবাদে মানববন্ধন - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

পাথরঘাটায় মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসীকে হয়রানির, প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত: মঙ্গলবার, ২ মে, ২০২৩

বরগুনার পাথরঘাটায় মিথ্যা মামলা দিয়ে এলাকার মানুষকে হয়রানির ও চুরি সহ নানা দুর্নীতির প্রতিবাদে তার নিজ বাড়ির সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (২ মে) সকাল ১১ টার দিকে প্রায় ২ শতাধিক নারী-পুরুষের উপস্থিতিতে উপজেলার কাকচিড়া ইউনিয়নে জালিয়াঘাটা এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
শামীম আহমেদ উপজেলার কাকচিড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড পশ্চিম জালিয়াঘাটা আঃ খালেক হুজুরের ছেলে।

মানববন্ধনে স্থানীয় ইউপি সদস্য সেন্টু মিয়া,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয়রা অভিযোগ করেন ২০০৫ সালে এলাকার জালাল নামে এক ব্যক্তির মোবাইল চুরি করে শামীম ঢাকায় চলে যান। পরে তার বাবা খালেক মিয়া গরু বিক্রি করে মোবাইলের টাকা পরিশোধ করেন। ঢাকায় গিয়ে তিনি বিভিন্ন মহলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দিয়ে চলেন। মন্ত্রী এমপিদের নাম ভাঙ্গিয়ে ভুয়া সাংবাদিক কার্ড করে তিনি দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সহজ-সরল লোকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। এমন কি সুন্দরী ও বড়লোক মেয়েদের পিছনে ঘুরে নিজেকে বড় ব্যবসায়ী ও ঠিকাদার ঢাকায় আলিশান বাড়ি পরিচয় দিয়ে তাদের সাথে প্রতারণা করে। এই শামীম দেশের বিভিন্ন স্থানে তিন থেকে চারটি বিবাহ করে চলছে তার জীবন সংসার।বিভিন্ন মামলায় তিনি গ্রেফতার ও হয়েছেন। মাঝেমধ্যে এলাকায় এসে আত্মগোপনে থেকে গরীব অসহায লোকদের জমিজমা ইয়াবা গাঁজা ও মাদকের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে মোটা অঙ্কের টাকা দাবি করেন। কিছুদিন আগে এলাকার তাপস নামের সহজ সরল এক ব্যক্তিকে বরগুনা পুলিশ সুপারের কাছে মিথ্যা অভিযোগ করেন। মিথ্যা অভিযোগের বিষয়টি রাজনীতি মহলে ও স্থানীয় সুশীল সমাজের কাছে ক্ষোভের সৃষ্টি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এলাকাবাসীর দাবি এই প্রতারক মামলাবাজ ও ভূমিদস্য শামীমের হাত থেকে বাঁচতে চাই।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহ আলম হাওলাদার বলেন, শামীমের বিরুদ্ধে এলাকায় মানববন্ধন হয়েছে শুনেছি থানায় কিছুদিন আগে তাপস নামে এক ব্যক্তি শামীমের বিরুদ্ধে অভিযোগ করছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার