1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বরগুনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হ*ত্যা - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

বরগুনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হ*ত্যা

  • প্রকাশিত: বুধবার, ৩ মে, ২০২৩

বরগুনায় নির্বাচনী প্রতিহিংসার জেরে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। তার নাম পনু মিয়া (৪৫)। আহত হয়েছেন নিহতের স্ত্রীসহ উভয়পক্ষের ছয়জন। তাদের অবস্থাও গুরুতর।

নিহত পনু মিয়া ওই এলাকার মোসলেম আলী আকনের ছেলে এবং সাবেক ইউপি সদস্য।
মঙ্গলবার (২ মে) রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকুরগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে পাকুরগাছিয়া এলাকায় দলবল নিয়ে ঠান্ডা গ্রুপের লোকজনের ওপর হামলা চালায় পনু গ্রুপ। এসময় ঠান্ডা গ্রুপের লোকজনও রামদা, টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে পাল্টা হামলা চালায়। হামলায় পনু গ্রুপের প্রধান সাবেক ইউপি সদস্য পনু মিয়াকে কুপিয়ে জখম করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সংঘর্ষের সময় পনুর সমর্থকদের হামলায় ঠান্ডা বাহিনীর প্রধান ঠান্ডা মিয়াসহ বেশ কয়েকজন গুরুতর জখম হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়।

আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঠান্ডা গ্রুপ ও পনু গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পনু মিয়ার স্ত্রী ছবি আক্তার বলেন, ঠান্ডা বাহিনীর ২০ থেকে ২৫ জন লোক ঘরের দরজা ভেঙে টেনেহিচড়ে বের করে রামদা, টেঁটা নিয়ে আমার স্বামীকে কুপিয়ে নির্মমভাবে মেরে ফেলেছে৷ স্বামীকে বাঁচাতে গেলে আমাকেও ওরা মারধর করে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবদুল হালিম বলেন, খবর পেয়ে আমিসহ পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থলে যাই। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার