1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
আয়ারল্যান্ড সিরিজের আগেই দুঃসংবাদ পেলো বাংলাদেশ - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

আয়ারল্যান্ড সিরিজের আগেই দুঃসংবাদ পেলো বাংলাদেশ

  • প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩

দীর্ঘ ৪ বছর পর ইংল্যান্ডে পাড়ি দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। উদ্দেশ্য আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা। এরই মধ্যে সব ধরনের প্রস্তুতিও সম্পন্ন হয়েছে দু’দলের। তবে তার আগেই দুঃসংবাদ পেয়েছে বাংলাদেশ!
মঙ্গলবার ইংল্যান্ডের চেমসফোর্ডে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আয়ার‌ল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি বাংলাদেশ সময় দুপুর ৩টায় মাঠে গড়াবে। সিরিজের বাকি দুই ম্যাচ ১২ ও ১৪ মে একই সময়ে শুরু হবে।

মূলত ইংল্যান্ডে এখন বর্ষাকাল চলছে। বেশিরভাগ সময়ই থেমে থেমে হচ্ছে বৃষ্টি। যে কারণে তামিম ইকবালদের খেলা হয়নি একমাত্র প্রস্তুতি ম্যাচ। অনুশীলনের সুযোগ হয়নি ম্যাচের মাঠেও।

বিষয়টি নিয়ে গণমাধ্যমে আক্ষেপ প্রকাশ করে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল বলেন, ‘আবহাওয়া আমাদের নিয়ন্ত্রণে নেই। সম্ভাব্য সেরা প্রস্তুতি আমরা নিতে পারিনি। আসার পর এক দিন অনুশীলন করতে পেরেছি। এর মধ্যে যতটা সম্ভব প্রস্তুত হওয়ার চেষ্টা করছি। বাকিটা মানসিক প্রস্তুতি।’

ইংল্যান্ডের আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, মঙ্গলবার সকাল ৮টা থেকেই শুরু হতে পারে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যা আরো বাড়ার সম্ভাবনা রয়েছে। থেমে থেমে যা চলতে পারে সারাদিনই। তাই শঙ্কা আছে ম্যাচটি পরিত্যক্ত হওয়ারও।

সিরিজের বাকি দুই ম্যাচের দিনও বৃষ্টির পূর্বাভাস দেখাচ্ছে আবহাওয়া অধিদপ্তর। ১২ মে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চেমসফোর্ডে থেমে থেমে বৃষ্টির শঙ্কা আছে। আর ১৪ মে সিরিজের শেষ ম্যাচের দিন ভোর ৬টা থেকে সারাদিন বৃষ্টি হওয়ার কথা জানিয়েছে মেটেরোলজিক্যাল ডিপার্টমেন্ট। যদি তাই হয়, ইংলিশ কন্ডিশনে ভেস্তে যেতে পারে পুরো আয়ারল্যান্ড সিরিজই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার