1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ছিনতাই মামলা - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ছিনতাই মামলা

  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ মে, ২০২৩

বরগুনা পাথরঘাটায় মজিবর নামে এক মাছ ব্যাবসায়ীর নগদ টাকা ও মাছ ছিনতাই করেছে পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের তাওহীদ, কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমান ও নেয়ামুল।

আমরা জানতে পারি, এ ঘটনার প্রেক্ষিতে বরগুনার পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে মামলা হয়। যাতে ১নং আসামি মোঃ তাওহীদ সর্দার (২২) পিতা : মো: কবির সর্দার। ২নং আসামি, রুমান হোসেন (২৩) শহিদ প্যাদা ও নিয়ামুল হাচান (২০) পিতা নাসির।

তাওহীদ সর্দার কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাসির এর ব্যাক্তিগত মটর সাইকেল চালক।
তারা কালমেঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নাসির এর মটর সাইকেল ব্যবহার করেছেন যার নাম্বার বরিশাল মেট্টো ল- ১১৮৩৩৯, বরিশাল মেট্রো হ- ১২৫০৫০

ঘটনাটি ঘটে, ১ মে মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৮ টা নাগাদ বরগুনার নলী ইউনিয়নের মোঃ আবদুল আজিজ খানের ছেলে, মোঃ মজিবরের সাথে। পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের সোনালী বাজার সংলগ্ন রাস্তার মোড়ে।

ভুক্তভোগী মজিবর জানান,মঙ্গলবার (১মে) রাত সাড়ে ৮ টা ৯টার দিকে মাছ নিয়ে নলী থেকে পাথরঘাটা উপজেলার চরদুয়ানীর উদ্দেশ্যে রওয়ানা হই। চরদুয়ানী যাওয়ার পথে কালমেঘার সোনালী বাজারের মোড়ে কিছু লোক আমার গাড়ী থামিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এবং আমার কাছে থাকা নগদ ৬৫ হাজার টাকা, দুই জনের কাছে।দুটি স্মার্ট ফোন ৪৫০০০ হাজার টাকা ও ১,২০,০০০ হাজার টাকার মাছ ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, এ ঘটনার পরে আমি পাথরঘাটা থানায় অভিযোগ করি।তাদের অবহিত করি সোনালী বাজারের সিসিটিভির ফুটেজর বিষয়, কিন্তু কালমেঘা ইউনিয়নের সাধারণ সম্পাদক রুমান সেই সিসিটিভির সরঞ্জাম হার্ডডিস্ক সরিয়ে ফেলে। প্রমাণ দেওয়ায় ব্যার্থ হওয়ায় থানা পুলিশ মিমাংসার জন্য বলে।

পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদের সদস্য এনামুল হক মনি ভাইয়ের বরফমীলে সালিসির জন্য নিয়ে যাওয়া হয়। সালিসিতে কালমেঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নাসির,এনামুল সহ আরও অনেকে ছিলেন তারা যে সালিশ করে তাতে আমার ন্যায্য পাওনা পাই না তাদের এই সালিশ না মানায় এনামুল হক মনি আমাকে চর থাপ্পড় দিয়ে ভয়ভীতি দেখিয়ে স্টাম্পে স্বাক্ষর রাখে এবং এলাকা ছাড়ার হুমকি দেয়।

এ বিষয় এনামুল হক মনি জানান, মজিবরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি অবৈধ মাছের ব্যাবসা করে।

ইউপি চেয়ারম্যান গোলাম নাসির জানান তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহআলম হাওলাদার বলেন, এ বিষয় থানায় একটি অভিযোগ এসেছিলো।পরবর্তিতে দুই পক্ষ সমন্বয় করে নিবে বলে জানিয়েছেন তারা। এখন ভুক্তভোগী মামলা দিয়েছেন আদালত এটার রায় দিবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার