1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
আগুনে পুড়ে ছাই বসত বাড়ি,পাশে দাঁড়ালো :সংসদ সদস্য - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

আগুনে পুড়ে ছাই বসত বাড়ি,পাশে দাঁড়ালো :সংসদ সদস্য

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

পাথরঘাটা উপজেলার কাঠালতলি ইউনিয়নে বিদ্যুৎ এর সংযোগ থেকে বসতবাড়িতে আগুন এর সুত্রপাত ঘটে।

ঘটনাটি ঘটে ১৩ ফেব্রুয়ারী সোমবার আনুমানিক দুপুর ১:৩০মিনিটে ৬নং কালীবাড়ি এলাকার, মৃত্যু নুর মোহাম্মদের ছেলে ছালাম এর বসত বাড়িতে। ভুক্তভোগী ছালাম একজন গরিব রিকশা চালক। পরিবারের ছেলে মেয়ে সহ ৪সদস্য নিয়ে যে বসত বাড়িতে থাকে সেটা পুড়ে কয়লা হয় যায়। এখন তারা নিঃস্ব , পড়নের জামা কাপড় ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই।


ছালামের বড় ছেলে কাওছার এবার কে.কে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।জানাযায় সম্ভাব্য ৩০ এপ্রিল এসএসসি পরীক্ষা। কিন্তু প্রয়োজনীয় বই পুস্তাক পুড়ে ছাই। কাওছারের বাবা ছালাম একজন গরিব রিকশা চালক,’ পরিবার নিয়ে ভেঙে পরেছেন, কিভাবে কাটিয়ে উঠবে এই ধাক্কা।

আসহায় এই ছালাম এর পরিবারে পাশে দাঁড়ালো সংসদ সদস্য সুলতানা নাদিরা।
আসহায় ছালাম ও তার ছেলে কাওছারের কাছ থেকে জানা যায় তাদের পোশাক ও বসতবাড়ির পুনরায় নির্মাণের জন্য আর্থিক সাহায্য করেন বরগুনা পাথরঘাটার সংসদ সদস্য -৩১৫ সুলতানা নাদিরা। এবং আমার ছেলে কাওছার এসএসসি পরিক্ষার্থী তার সব বই পুড়ে যাওয়ায় কাওছারকে সকল বই খাতা,কলম, গাইড কিনে দেয় মহিলা এমপি সুলতানা নাদিরা।
বলেছেন বসতবাড়ি নির্মাণের জন্য টিনের ব্যবস্থা ও করে দিবেন।

সংসদ সদস্য- ৩১৫, সুলতানা নাদিরা দৈনিক প্রথম প্রহরকে জানান, বসত বাড়ি পুড়ে যাওয়া ছালামের পরিবারে পাছে আমি আছি। আমার নিজ তহবিল থেকে আমার যতটুকু সমার্থ আছে আমি সহযোগিতা করেছি।
পোশাক ও খাবারের জন্য নগদ অর্থ দিয়েছি এবং ঘড় নির্মাণের জন্য টিন এর ব্যবস্থা করে দিয়েছি। সরকারি ফান্ড থেকে যদি কিছু দেওয়া যায় তার ও ব্যবস্থা করে দিবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার