1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিলেন বিএনপি নেতা, ভিডিও ভাইরাল - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিলেন বিএনপি নেতা, ভিডিও ভাইরাল

  • প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। রোববার (২১ মে) বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

এর আগে শুক্রবার (১৯ মে) জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে তিনি এ বক্তব্য দেন।

২২ সেকেন্ডের সেই ভিডিও চাঁদকে বলতে শোনা যায়, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই।

এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয় আমরা করবো ইনশাআল্লাহ।
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার বিষয়ে চানতে চাইলে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, এরা রক্ত পিপাসু। বাংলার জনগণই এদের বিচার করবে।

এ বিষয়ে জানতে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

ভিডিওটি ছড়িয়ে পড়ার পর সোমবার সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়ে আওয়ামী লীগ। কেন্দ্রীয় প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে দুপুরে রাজশাহীতে চাঁদকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করবে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে রাজধানীর শাহবাগ থানায় চাঁদের বিরুদ্ধে মামলার আবেদন করেছেন মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার