1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
সেবা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে: ডেপুটি স্পিকার - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

সেবা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে: ডেপুটি স্পিকার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

জনগণের সেবা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে হবে বলে মন্তব্য করেছেন ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু।
বৃহস্পতিবার পাবনার বেড়া উপজেলায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকুর জন্মদিন উপলক্ষে এই কর্মসূচির আয়োজন করে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও অ্যাসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং অ্যান্ড একটিভিটিজ (আশনা)।

ডেপুটি স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রী কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। কমিউনিটি ক্লিনিক চালু করার জাতিসংঘ তার ভূয়সী প্রশংসা করেছে।

শামসুল হক টুকু বলেন, জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নততর চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে। স্মার্ট বাংলাদেশ গড়তে স্বাস্থ্যসেবা প্রাপ্তির এই সুযোগ কাজে লাগাতে হবে।

আশনা’র নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডোর নির্বাহী পরিচালক মো. শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— বেড়া উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল হক, বেড়া পৌর মেয়র আসিফ সামস্ রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশনের সভাপতি আল মাহমুদ সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার