1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
গাজীপুরে গণতন্ত্রের জয় হয়েছে: ওবায়দুল কাদের - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

গাজীপুরে গণতন্ত্রের জয় হয়েছে: ওবায়দুল কাদের

  • প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, সদ্য শেষ হওয়া গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী পরাজিত হলেও গণতন্ত্রের জয় হয়েছে।
তি‌নি ব‌লেন, বিএনপি এতদিন মিথ্যাচার করে আসছে এই সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, সেটি মিথ্যা প্রমাণিত হয়েছে। শেখ হাসিনা ওয়াদা পূরণ করেছেন। আওয়ামী লীগ প্রার্থী হারবে কী না তার চেয়ে বড় কথা হলো গণতন্ত্র জয় লাভ করেছে।

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

প্রসঙ্গত গতকাল বৃহস্পতিবার দেশের সবচেয়ে বড় সিটি কর্পোরেশন গাজীপুরে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৬ হাজারের বেশি ভোটের ব্যবধানে পরাজিত হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খান। বিজয়ী স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা। জাহাঙ্গীরকে সম্প্রতি আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

গাজীপুরের নির্বাচনে গণতন্ত্রের জয় হয়েছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, এর মাধ্যমে প্রমাণিত হয়েছে, বর্তমান সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিজয়ী হলে দেশের মানুষ যতটা খুশি হতেন, তার চেয়ে বেশি খুশি হয়েছেন ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচন হওয়ায়। এজন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই, জনগণকে ধন্যবাদ জানাই এবং বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার