1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
রিমনের নেতৃত্বে ঘরবাড়ি লুটপাট ও মারধরের অভিযোগ - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

রিমনের নেতৃত্বে ঘরবাড়ি লুটপাট ও মারধরের অভিযোগ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

বরগুনা পাথরঘাটা উপজেলায় ঘর লুটপাট ও মারধরের অভিযোগ। মিজান নামে এক যুবকের ঘর লুটপাট ভাঙচুর ও তাকে মারধর করে এমন অভিযোগ করেন ভুক্তভোগী মিজান।

ঘটনাটি ঘটে বরগুনা পাথরঘাটা উপজেলার ৪নং কাঠাখালি বাজারে, বুধবার ১৫ ফেব্রুয়ারী আনুমানিক বিকেল ৪টায়। মো: আমিনের একমাত্র পুত্র মো: মিজানের সাথে মারধরের পরে তাকে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক জানান তাকে মারধর করা হয়েছে সম্ভবত পায়ের হাড্ডিতে কোনো আঘাত লেগেছে আমরা তা নিশ্চিত হওয়ার জন্য পায়ের এক্স-রে দিয়েছি এবং আপাতত হসপিটালে ভর্তি হয়ে প্রাথমিক চিকিৎসাদিন অবস্থায় আছে।

মোঃ মিজান জানান তার সাথে কারো তেমন শত্রুতা নেই। তবে জমি জমা নিয়ে এক পক্ষ লোকের সাথে ঝামেলা আছে তারা হয়তো লোকজন দিয়ে এমনটা করিয়েছেন।

তিনি আরও জানান ঘুদিঘাটার সেলিমের ছেলে রিমন তার নেতৃত্বে আমাদের ঘর বাড়ি লুটপাট ও ভাঙচুর করেন। বাকিদের আমি চিনতে পারিনি।
মিজানের মা বলেন তার একটা মাত্র ছেলে তার ছেলেকে অনেক মারধর করেছে, তার ছেলেই তার একমাত্র সম্বল,কান্নায় ভেঙে পরে এবং অত্যাচারিদের বিচারের দাবি করেন

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহআলম হাওলাদার কাছে বিষয়টি জানতে চাওয়া হলে তিনি জানান এধরণের কোনো অভিযোগ এখনো আসেনি, তবে অভিযোগ আসলে আমরা বিষয়টি খতিয়ে দেখবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার