1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
পাথরঘাটায় অটোরিক্সা ও টমটম মুখোমুখি সংঘর্ষে নিহত -১,আহত ৩ - দৈনিক প্রথম প্রহর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

পাথরঘাটায় অটোরিক্সা ও টমটম মুখোমুখি সংঘর্ষে নিহত -১,আহত ৩

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

বরগুনার পাথরঘাটায় ১৭ ফেব্রুয়ারি রোজ শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে পাথরঘাটা থানাধীন ০৬নং কাকচিড়া ইউনিয়নের বাইনচুটকি ফেরিঘাট সড়কের শান্তিনগর মোড় নামক স্থানে বাইনচুটকি এলাকায় মোঃ কিসলু মিয়ার(RSB) ব্রিক ফিল্ড থেকে মোঃ হাসানের মালিকানাধীন মা বাবার দোয়া টমটমে ইট বোঝাই করে ড্রাইভার মোঃ মোঃ সবুর বাইনচুটকি থেকে পাথরঘাটা যাওয়ার সময় অপরদিক থেকে আসা ব্যাটারিচালিত ইজি বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

পাথরঘাটা থানায় যোগাযোগ করা হলে ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার নিশ্চিত করেন।

দূর্ঘটনা স্থলেই মাজাহারউদ্দিন টেকনিক্যাল বিজনেজ ম্যানেজমেন্ট কলেজ পড়ুয়া ইজি বাইকের ড্রাইভার ১। মোঃ হাসান(১৭), পিতা- সহিদুল ইসলাম, সাং-আমড়াতলা ০২ নং ওয়ার্ড, কালমেঘা ইউপি, থানা-পাথরঘাটা, জেলা- বরগুনা মারা যায় এবং ইজিবাইকের আড়োহি ১। মন্টু মিয়া(৫৫), পিতা- আঃ খালেক, সাং- পোটকাখালী, থানা+জেলা-বরগুনা গুরুতর আহত হয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরগুনা হাসপাতালে রেফার করেন এবং ২। বেল্লাল(২৫), পিতা- তৈয়ব আলী, সাং- আমড়াতলা ০২ নং ওয়ার্ড, কালমেঘা ইউপি, থানা-পাথরঘাটা, জেলা- বরগুনা কাকচিড়া বাজানস্হ নুরু ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহন করেন।

ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে অফিসার ইনচার্জ তদন্ত ও সহযোগি অফিসার এবং ফোর্স নিয়ে উপস্থিত লাশের সুরতহাল তৈরি সহ দুর্ঘটনা কবলিত টমটম ও ইজি বাইক নিয়ন্ত্রনে নেয়। আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার