1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বিএনপির সকল চক্রান্ত প্রতিহত করা হবে: শেখ পরশ - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

বিএনপির সকল চক্রান্ত প্রতিহত করা হবে: শেখ পরশ

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তার বক্তব্যে বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমান অংশ নিতে পারবে না বলেই নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে।
তিনি আরও বলেন , নির্বাচন নিয়ে তারা ভাওতাবাজি শুরু করেছে। বিএনপি চায় লাশের রাজনীতি করতে। লাশের মাধ্যমে বিদেশীদের দৃষ্টি আকর্ষণ করতে চায়। তাদের সব চক্রান্ত প্রতিহত করা হবে।

শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচিতে এসব কথা বলেন।

অপপ্রচারের মাধ্যমে সরকার উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, বিদেশীদের সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে বিএনপি। তবে যতই চক্রান্ত করা হোক, স্বাধীনতা বিরোধীদের বাংলাদেশে রাজনীতি করতে দেওয়া হবে না।

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান বলেন, বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। তাই জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে কোনোভাবেই সংগঠনটির নেতাকর্মীদের রাজপথে নামতে দেওয়া হবে না।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার