1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বাংলাদেশের সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহত - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

বাংলাদেশের সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহত

  • প্রকাশিত: শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

মাদারীপুরের শিবচরে ড্রাম ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পদ্মা রেলওয়ে প্রজেক্টের সার্ভেয়ার সাইং নামের এক চীনা নাগরিক নিহত হয়েছেন।
শনিবার সকাল সাড়ে ৮টার দিকে শিবচর ঢাকা ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের প্রজেক্ট এরিয়াতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রজেক্টের দোভাষী রনি বলেন, শনিবার সকাল ৮ টার দিকে ফরিদপুরের ভাঙ্গা থেকে ৬ জন শ্রমিক ও একজন প্রকৌশলীকে নিয়ে ঢাকামুখী সার্ভিস লেনে দিয়ে যাচ্ছিল গাড়িটি। পথে শিবচরে সূর্যনগর এলাকায় ৩ জন শ্রমিককে নামিয়ে দিয়ে বাকি তিনজনকে নিয়ে প্রজেক্ট এরিয়ার দিকে রওনা হয়। এ সময় গাড়িটি দৌলতপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে একটি ড্রাম ট্রাকের সঙ্গে গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হলে ৫ জন আহত হন। এদের মধ্যে সাংবিং নামের ওই চীনা নাগরিক ও রিজু নামে বাংলাদেশি একজন গুরুতর আহত হন। পরে শিবচর হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয়রা এই দুইজনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইংকে মৃত ঘোষণা করেন।

আহত অন্যরা স্থানীয় শ্রমিক বলে জানা গেছে। তবে তারা গুরুতর আহত নন। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মাদারীপুরের শিবচর থেকে আহত অবস্থায় পদ্মা রেলওয়ে প্রজেক্টে কর্মরত এক চীনা নাগরিককে ঢাকা মেডিকেলে আনা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার