1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
বিএনপি সন্ত্রাসী তান্ডব চালাচ্ছে দেশে:তথ্যমন্ত্রী হাসান মাহমুদ - দৈনিক প্রথম প্রহর
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

বিএনপি সন্ত্রাসী তান্ডব চালাচ্ছে দেশে:তথ্যমন্ত্রী হাসান মাহমুদ

  • প্রকাশিত: শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সারাদেশে বিএনপি আগুন সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে। তারা বিশ্ব ইজতেমা থেকে রংপুরে ফেরার পথে এক মুসল্লিকে পুড়িয়ে হত্যা করেছে। এক ট্রাকচালককে জীবন্ত জ্বালিয়ে দিয়েছে।
শনিবার বিকেলে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি একটি বিষধর সাপ, সুযোগ পেলেই ছোবল দেবে। আগেও তারা আগুন সন্ত্রাসের মাধ্যমে দেশের জনগণকে হেনস্থা করেছিল। আগুন সন্ত্রাসের মতো এবার পদযাত্রায় নেমেছে বিএনপি। তাদের হাত থেকে জনগণকে বাঁচাতে শান্তি সমাবেশের ডাক দিয়েছে আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, অনেক বিদেশি আমাদের দেশে এসেছিলেন। বিএনপি তাদের সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি চেয়েছিল। কিন্তু বিদেশিরা তাদের সেই সুযোগ দেয়নি। কারণ তারা জানে বিএনপিকে সমর্থন দিলে এ দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির আমলে রংপুরে কোনো উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে আধুনিক নগরীতে পরিণত হয়েছে রংপুর। এখানে বিভাগ হয়েছে, সিটি কর্পোরেশন হয়েছে, রংপুর-ঢাকা মহাসড়ক ৬ লেনের কাজ শেষ পর্যায়ে রয়েছে। সারাদেশের মতো রংপুরেও উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে আগামীতেও থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম এ মাজেদ, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার