1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
একাদশ নিয়ে পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নেমেছেন বাংলাদেশ - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

একাদশ নিয়ে পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নেমেছেন বাংলাদেশ

  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

এশিয়া কাপে সুপার ফোরের প্রথম ম্যাচে আজ পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বিকাল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে নামার একদিন আগেই একাদশ ঘোষণা করে দিয়েছে স্বাগতিকরা। টাইগারদের একাদশ অবশ্য টসের আগে দেওয়ার সম্ভাবনা নেই।

তবে হাইভোল্টেজ এ ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত। এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক বাংলাদেশের টপ অর্ডার ব্যাটার নাজমুল হোসেন শান্ত চোটের কারণে ছিটকে গেছেন। তার পরিবর্তে একাদশে ঢুকতে যাচ্ছেন ওপেনার লিটন দাস। সেক্ষেত্রে বদলে যেতে পারে দলের ব্যাটিং অর্ডারও।

নাঈম শেখকে নিয়ে লিটন দাস ইনিংস উদ্বোধন করলে সাকিব আল হাসান ফিরবেন তার পছন্দের তিনে। এরপর চারে খেলবেন তাওহীদ হৃদয়। ব্যাটিং অর্ডারে একধাপ করে উন্নতি হবে মুশফিকুর রহিম, শামীম হোসেন এবন আফিফ হোসেনেরও। তবে মেকশিফট ওপেনার হিসেবে আগের ম্যাচে সেঞ্চুরি করা মেহেদী হাসান মিরাজের ওপর এ ম্যাচেও যদি টিম ম্যানেজমেন্ট ভরসা রাখে, তবে শান্তর জায়গায় তিনে খেলবেন লিটন।

বাংলাদেশ একাদশে আজ আর পরিবর্তনের কোনো আভাস নেই। পাকিস্তানও আজ একটি পরিবর্তন নিয়ে নামছে মাঠে। মোহাম্মদ নেওয়াজের জায়গায় একাদশে ঢুকেছেন ফাহিম আশরাফ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
নাইম শেখ, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম (উইকেটকিপার), শামীম হোসেন, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ।

পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন আফ্রিদি এবং হারিস রউফ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার