1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
শাহরুখের ‘জওয়ান’সিনেমার উচ্ছাসে কাপছে বিশ্বের বিভিন্ন দেশ - দৈনিক প্রথম প্রহর
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

শাহরুখের ‘জওয়ান’সিনেমার উচ্ছাসে কাপছে বিশ্বের বিভিন্ন দেশ

  • প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ ‘জওয়ান’ ঝড়ে কাঁপছে। গত ৭ সেপ্টেম্বর প্রেক্ষগৃহে মুক্তি পাওয়া শাহরুখ অভিনীত সিনেমাটি রীতিমতো বক্স-অফিস কাঁপাচ্ছে। মুক্তির দিন মধ্যরাত থেকে চিনিলোভী পিঁপড়ার মতো সিনেমা হলে ছুটছেন শাহরুখভক্তরা। ছবিটি দেখে কিং খানের বন্দনা করতে করতে বের হচ্ছেন তারা।

সিনেমাটি উপভোগের পাশাপাশি এটি নিয়ে বিভিন্ন তথ্য জানতে উন্মুখ হয়ে আছেন ভক্তরা। কেউ কেউ এ সিনেমায় তারকাদের পারিশ্রমিক সম্পর্কে জানতে চাচ্ছেন। তাদের জন্য এ সিনেমার তারকাদের পারিশ্রমিকের তথ্য তুলে ধরা হলো-

‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন কিং খান। এ সিনেমায় অভিনয়ের জন্য তাকে পারিশ্রমিক হিসেবে ১০০ কোটি রুপি দেওয়া হয়েছে। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ১৩২ কোটি টাকারও বেশি। এ ছাড়াও মোট ব্যবসার শতকরা ৬০ ভাগ আয় শাহরুখ পাবেন বলেও জানা গেছে।

‘জওয়ান’র অন্যতম তারকা দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় সেতুপতি। তার ঝুলিতে আছে বেশ কয়েকটি সুপার হিট সিনেমা। জানা গেছে, ‘জওয়ান’ সিনেমার জন্য ২১ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন এ অভিনেতা; যা বাংলাদেশি মুদ্রায় ২৭ কোটি টাকারও বেশি।

‘জওয়ান’ সিনেমার হাত ধরেই হিন্দি চলচ্চিত্র জগতে পা রাখলেন দক্ষিণের অভিনেত্রী নয়নতারা। এ সিনেমায় অভিনয়ের জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি; যা বাংলাদেশি মুদ্রায় ১৩ কোটির টাকারও বেশি।

প্রিয়মণি এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছিলেন। ‘লাইফস্টাইল এশিয়া’ নামে গণমাধ্যমে প্রকাশিত একটি রিপোর্ট অনুসারে, এ সিনেমার জন্য ২ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন প্রিয়মণি; যা বাংলাদেশি মুদ্রায় আড়াই কোটি টাকারও বেশি।

দীপিকা পাড়ুকোন এখনও তার শীর্ষস্থান ধরে রেখেছেন বলিউডে। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, তার সম্পত্তির পরিমাণ ৫০০ কোটি টাকারও বেশি। ‘জওয়ান’ সিনেমার জন্য তিনি জন্য ১৫ থেকে ৩০ কোটি রুপি পর্যন্ত দাবি করেছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি কত পারিশ্রমিক নিয়েছেন, তা জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার