1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের সংঘর্ষে:১০বাড়িতে আগুন ও নিহত ১ - দৈনিক প্রথম প্রহর
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের সংঘর্ষে:১০বাড়িতে আগুন ও নিহত ১

  • প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষে মঞ্জু মন্ডল নামে একজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১০টি বাড়ি আগুন পুড়িয়ে দেওয়া হয়।
রোববার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত মঞ্জু মন্ডল উপজেলার প্রাগপুর ইউপির সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামের নুর হোসেন মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শুক্রবার বিকেলে বিলগাথুয়া গ্রামে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ ও ককটেল বোমা বিস্ফোরণে আহত মঞ্জু মন্ডল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের লোকজন তৌহিদুল মালিথা, মহিদুল মালিথা, আশরাফুল ইসলাম মালিথা ও চাঁদ আলী মালিথাসহ ১০টি বাড়িতে আগুন দেয়। এ সময় ওইসব বাড়িতে পুরুষ না থাকায় গরু-ছাগল ও ঘরের মূল্যবান আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। বাড়িতে অগ্নিসংযোগ ও লুটের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল বলেন, গত শুক্রবার বিলগাথুয়া মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির ভোট, আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা ও পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের সংঘর্ষ হয়। এই ঘটনায় আহত মঞ্জু রোববার বিকেলে মারা যান। আসামি পক্ষের লোকজন পলাতক রয়েছে। মঞ্জু মারা যাওয়াই বাদী পক্ষের লোকজন আসামিপক্ষের লোকজনদের বাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং লুটপাট করে। উভয়পক্ষ মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এই ঘটনা থানায় একটি মামলা হয়েছে। কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার