1. admin@dainikprothomprohor.com : admin : News Desk
প্রেমিকাকে খুনের পর টুকরো টুকরো করে গ্রামে ছড়িয়ে দেয় প্রেমিক - দৈনিক প্রথম প্রহর
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

প্রেমিকাকে খুনের পর টুকরো টুকরো করে গ্রামে ছড়িয়ে দেয় প্রেমিক

  • প্রকাশিত: সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

ভারতের রাজস্থানে প্রেমিকাকে হত্যার পর লাশ টুকরো টুকরো করে গ্রামে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।
সূত্র জানায়, নিহত গুড্ডি রাজস্থানের নগউর জেলার দেরভা গ্রামের বাসিন্দা। তিনি বিবাহিত ছিলেন। কিন্তু গ্রামের এক যুবকের সঙ্গে তার পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল।

গত ২০ জানুয়ারি শ্বশুরবাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন গুড্ডি। তারপর থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরাও গুড্ডির সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। পরে ২২ জানুয়ারি থানায় নিখোঁজ ডায়েরি করে গুড্ডির পরিবার। এর পরিপ্রেক্ষিতে গুড্ডির প্রেমিক আনোপরমকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করলে খুনের দায় স্বীকার করেন তিনি। গুড্ডির হত্যার বর্ণনা ও লাশ টুকুরো টুকরো করে কোথায় রেখেছেন তা জানান পুলিশকে।

গত তিন দিন থেকে দেহের খণ্ডিত অংশগুলো উদ্ধারে কাজ করছে পুলিশ। এখনো লাশের সব টুকরো উদ্ধার করতে সক্ষম হয়নি। তবে প্রথমে ওই গ্রামের ঝোপ থেকে রক্তমাখা জামাকাপড়, চুলের ক্লিপ উদ্ধার করে।

পুলিশের কাছে অভিযুক্ত প্রেমিক দাবি করেছেন, গুড্ডি তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন। সে কারণেই তাকে খুন করেছেন তিনি।

নগউর জেলা পুলিশের সুপারিনটেনডেন্ট রমামূর্তি জোশী জানান, অভিযুক্ত প্রেমিক প্রথমে পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন। পরে একপর্যায়ে খুনের কথা স্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
কপিরাইট © ২০২২ দৈনিক প্রথম প্রহর. কম
ডিজাইন ও ডেভেলপ : ডিজিটাল এয়ার